বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ের পুলিশ-শ্রমিক সংঘর্ষ অজ্ঞাত ৫ হাজার আসামি

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে পাথর শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় ভাঙচুর সরকারি কাজে বাধাদান ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ৫ হাজার লোককে আসামী করে তেঁতুলিয়া মডেল থানায় দুটি মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা রেকর্ডের ৩ দিন পর ভজনপুর নিজবাড়ি গ্রামের রফিকুল ইসলাম নামে ১ জনকে আটক করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে মাটি খনন করে পাথর উত্তোলন করার দাবিতে পাথর শ্রমিকরা সড়ক অবরোধে করে। এতে পুলিশ ও শ্রমিকের ধাওয়া পাল্টা ধাওয়ায় পুলিশ ছত্র ভঙ্গ করতে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। পুলিশসহ প্রায় অর্ধশতাধিক আহত হয়। তন্মধ্যে ৪ জনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে তারা হল গোলাপ্দী গজের আজিব উদ্দীন,বুড়াবুঢ়ির বালাবাড়ির শহিদুল,হাওয়াজোত গ্রামের ভোম¦ল ভজনপুরের করিমুল। এলাকায় গ্রেফতার আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুরুষ শুন্য হয়ে পড়েছে ভজনপুর এলাকায়। গ্রেফতার আতঙ্কে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে স্থানীয়রা।
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবু সাঈদ বলেন, আমরা তদন্তের স্বার্থে আসামীদের গ্রেফতার করতে বিলম্ব হচ্ছে। এ ঘটনার সাথে যারা প্রকৃত দায়ী তাদেরকে গ্রেফতার করে বিচারের জন্য আইনের আওতায় আনার প্রক্রিয়া অব্যাহত আছে। তবে যারা ঘটনায় সম্পৃক্ত তাদেরকেই আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আবু তাহের আনসারী ২৯ জানুয়ারি, ২০২০, ৮:০১ এএম says : 0
নিউজটি এলাকাবাসির জন্য প্রয়োজনের
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন