শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ আটে রিয়াল-বার্সার প্রতিপক্ষ কে?

কোপা দেল’রে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৫৬ পিএম

কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালের ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে শেষ আটে অ্যাতলেটিকো বিলবাওকে প্রতিপক্ষ হিসাবে টুর্নামেন্টের সর্বাধিকবার চ্যাম্পিয়ন বার্সেলোনা। শুক্রবার (৩১ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালের ড্র। শেষ আটে রিয়াল মাদ্রিদ মুখোমুখি হবে রিয়াল সোসিয়াদের। এছাড়া বাকি ২ কোয়ার্টার ফাইনালে লড়বে গ্রানাডা ও ভ্যালেন্সিয়া এবং মিরান্দেস ও ভিয়ারিয়াল।

৪ ও ৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এক লেগের কোয়ার্টার ফাইনালগুলো। কোয়ার্টার ফাইনালে রিয়াল খেলবে ঘরের মাঠে। অন্যদিকে বার্সাকে আতিথ্য দেবে বিলবাও।

এর আগে, বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) শেষ ষোলোর ম্যাচে লেগানেসকে ৫-০ গোল উড়িয়ে দিয়ে কোয়ার্টার নিশ্চিত করে বার্সা। এর ঠিক আগের দিন রিয়াল জারাগোজাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছিল রিয়াল মাদ্রিদ। রিয়াল সোসিয়াদের বিপক্ষে সর্বশেষ লিগ ম্যাচে ৩-১ গোলে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। তাই এগিয়ে থেকেই তাদের বিপক্ষে মাঠে নামবে জিদানের শিষ্যরা।

অন্যদিকে সর্বোচ্চ ৩০ বার কোপা দেল রে জয়ী বার্সা ২০০৯, ২০১২ ও ২০১৫ সালে ফাইনালে বিলবাওকে হারিয়েই টুর্নামেন্টের শিরোপা জিতেছিল। তবে সর্বশেষ লিগ ম্যাচে বিলবাওয়ের কাছে ১-০ ব্যবধানে হেরেছে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন