রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জিম্বাবুয়ে শিবিরে দুঃসংবাদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৮:০৩ পিএম

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে চলতি মাসে বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আসন্ন এ সিরিজের আগে দুঃসংবাদ পেল সফরকারীরা। ইনজুরির জন্য দলের সাথে বাংলাদেশে আসা হচ্ছে না দলের অন্যতম অভিজ্ঞ পেসার কাইল জার্ভিসের। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে খেলার সময় চোট পান জার্ভিস। শেষ পর্যন্ত এ চোটই কাল হয়ে দাঁড়ালো তার জন্য। প্রথম টেস্টে চোটের জন্য লঙ্কানদের বিপক্ষে খেলতে পারেননি দ্বিতীয় টেস্টে। এবার জানা গেল বাংলাদেশ সফরেও আসা হবে না এই পেসারের।

এমআরআই রিপোর্ট অনুযায়ী, চোট থেকে সেরে ওঠতে কমপক্ষে ছয় সপ্তাহ সময় লাগবে তার। যার ফলে বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণার আগেই ছিটকে গেলেন তিনি।

একটি টেস্ট, তিনটি ওয়ানডের পাশাপাশি দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চলতি মাসের ১৫ তারিখ বাংলাদেশ সফরে আসবে জিম্বাবুয়ে। বাংলাদেশের মাটিতে পা রেখে শুরুতেই একটি দুই দিনের পস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। একমাত্র টেস্টের আগে ১৮ ও ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচটি। দু’দিনের প্রস্তুতি ম্যাচ শেষে ২২-২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দু’দলের মধ্যকার একমাত্র টেস্ট। মিরপুরের হোম অব ক্রিকেট খ্যাত শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

টেস্টের পর চট্টগ্রাম পাড়ি জমাবে উভয় দল। সেখানে ১, ৩ ও ৬ মার্চ তিনটি ওয়ানডেতে লড়বে দুই দল। দিবারাত্রির সবকয়টি ওয়ানডেই অনুষ্ঠিত হবে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। বন্দরনগরীতে ওয়ানডে সিরিজ শেষ করে আবারও ঢাকায় ফিরে আসবে দু’দল। এরপর মিরপুরে টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুদল। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ৯ ও ১১ মার্চ। প্রায় মাসব্যাপি সফর শেষে ১২ই মার্চ নিজ দেশে ফিরে যাবে সফরকারীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন