রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিসিএলে মাহমুদুল্লাহর সেঞ্চুরি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৮:০৬ পিএম

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) সেঞ্চুরির দেখা পেলেন মাহমুদুল্লাহ রিয়াদ। উত্তরাঞ্চলের বিপক্ষে অনেকটা টি-টোয়েন্টির ধাচে টুর্নামেন্টে নিজের প্রথম শতক হাঁকিয়ে নিলেন ব্যাটসম্যান। ৭০ বলে করা সেঞ্চুরির ইনিংসটি ৮টি চার ও ৫ ছক্কায় সাজিয়েছেন রিয়াদ। রিয়াদের আগে অবশ্য একই ইনিংসে সেঞ্চুরি হাঁকিয়েছেন আরও দু’জন। ওপেনার শারিয়ার নাফিসের সাথে দলের দ্বিতীয় ইনিংসে সেঞ্চুরি তুলে নিয়েছেন শামসুর রহমানও।

আজ (রোববার) উত্তরাঞ্চলের চেয়ে ৫৫ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে দক্ষিণাঞ্চল। শুরুতেই চোট পেয়ে মাঠ ছাড়েন এনামুল হক। তার অনাকাঙ্ক্ষিত বিদায়ের পর ক্রিজে এসে সুবিধা করতে পারেননি ফজলে মাহমুদ। প্রথম ইনিংসে সেঞ্চুরি করা এই ব্যাটসম্যান আউট হন ব্যক্তিগত ২ রানে।

এরপর জুটি গড়েন নাফীস ও শামসুর। দুজনে মিলে যোগ করেন ২১১ রানের জুটি। একই পথে সেঞ্চুরির দেখা পান দুজনই। নাফীস ১১ ও শামসুর ১০৯ রানে বিদায় নিলে ক্রিজে আসেন রিয়াদ। বিজয়কে সাথে রেখে শুরু করেন ব্যাটিং তান্ডব।

দ্রুতগতিতে স্কোরবোর্ডে রান যোগ করতে থাকেন তিনি। মাত্র ৩৪ বলেই ৩ ছককা ও ৬ চারে পূর্ণ করেন হাফসেঞ্চুরি। এর ফলে উত্তরাঞ্চলের সামনে জয়ের জন্য ৪৫৪ রানের লক্ষ্যমাত্রা নির্ধারিত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন