শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বার্নলির মাঠে আর্সেনালের ড্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৩ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে ড্রয়ের আবর্তে ঘুরছে আর্সেনাল। এবার বার্নলির মাঠে পয়েন্ট হারিয়েছে তারা। বার্নলির টার্ফ মুর স্টেডিয়ামে রোববারের ম্যাচটি গোলশূন্য ড্র হয়। লিগে এ নিয়ে টানা চার ম্যাচ ড্র করল আর্সেনাল। প্রথম লেগে ২-১ গোলে জিতেছিল তারা।

তিন ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরে সমর্থকদের হতাশ করেন পিয়েরে-এমেরিক আউবামেয়াং। চতুর্দশ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন আর্সেনাল অধিনায়ক। ৩৭তম মিনিটে আবারও অফসাইটের ফাঁদ গলে উঁচু করে বাড়ানো বল পেয়েছিলেন গ্যাবনের এই স্ট্রাইকার। ইংলিশ গোলরক্ষক নিক পোপকে এবারও পরাস্ত করতে পারেননি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে বল দখলের পাশাপাশি আক্রমণেও ধার বাড়ায় স্বাগতিকরা। দুই মিনিটের ব্যবধানে ছোট ডি বক্সের মধ্য থেকে লক্ষভ্রষ্ট হেড নেন ইংলিশ ডিফেন্ডার বেন মি ও আইরিশ মিডফিল্ডার জেফ হেনড্রিক। ৭৭ মিনিটে বার্নলিকে হতাশ করে ক্রসবার। রদ্রিগেসের শট ক্রসবারে বাধা পেয়ে গোললাইনের উপরে পড়ে ফিরে আসে। ম্যাচে এটাই ছিল শেষ ভালো সুযোগ।

২৫ ম্যাচে ৬ জয় ও ১৩ ড্রয়ে ৩১ পয়েন্ট নিয়ে দশম স্থানে আর্সেনাল। গোল ব্যবধানে পিছিয়ে তাদের পেছনেই আছে বার্নলি। ২৫ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন