শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দাখিল পরীক্ষায় দায়িত্ব অবহেলায় ৬ শিক্ষককে অব্যাহতি

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫৫ পিএম | আপডেট : ৮:১১ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২০

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কলেজ কেন্দ্রে সোমবার দাখিল কোরআন মাজিদ পরীক্ষায় দায়িত্ব পালনের অবহেলার কারণে ৬ শিক্ষককে অব্যাহতি প্রদান করা হয়েছে। এই আদেশ প্রদান করেন, রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান সোহাগ।

দাখিল পরীক্ষার কেন্দ্র সচিব মুরাদুল ইসলাম জানান, কোরআন মাজিদ পরীক্ষায় কক্ষে এমসিকিউ খাতা দিতে বিলম্ব হওয়ার কারণে বালিয়াকান্দি মাদ্রাসার শিক্ষক শাহনাজ পারভীন, বাঁধুলী খালকুলা দাখিল মাদ্রাসার শিক্ষক রুপালী খাতুন, পাটকিয়াবাড়ী দাখিল মাদ্রাসার শিক্ষক জাহিদুল ইসলাম, বারমল্লিকা মাদ্রাসার শিক্ষক হাফিজুর রহমান, বড়হিজলী মাদ্রাসার শিক্ষক শহিদুল ইসলাম ও নটাপাড়া দাখিল মাদ্রাসার শিক্ষক আনিসা খাতুনকে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম হেদায়েতুল ইসলাম জানান, এ বারের দাখিল পরীক্ষায় দায়িত্ব অবহেলার কারণে ৬ জন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেছেন। রাজবাড়ী কালেক্টরেটের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কামরুল হাসান সোহাগ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন