বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অস্ট্রেলিয়া দলে ফিরলেন ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৯ পিএম

দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি জায়গা পেয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। চলতি মাসেই দুই ওয়ানডে আর তিনটি টি-টোয়েন্টি খেলতে দক্ষিণ আফ্রিকায় উড়াল দিবে অস্ট্রেলিয়া। সেই দলে ম্যাক্সওয়েল ফিরলেও বিগ ব্যাশে তার সতীর্থ, টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক মার্কাস স্টয়নিসের জায়গা হয়নি। ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, স্টিভেন স্মিথদের মতো তারকা থাকায় স্ট্যান্ডবাই হিসেবেই অপেক্ষা করতে হচ্ছে স্টয়নিসকে।

কপাল পুড়েছে পিটার হ্যান্ডসকম্বেরও। ভারতের বিপক্ষে সিরিজে কোনো ম্যাচ খেলার সুযোগ না পেলেও বাদ পড়েছেন। জায়গা হয়নি ভারতের বিপক্ষে ওয়ানডেতে ভালো করতে না পারা অ্যাশটন টার্নারেরও। শন অ্যাবটের জায়গায় উড়ে যাওয়া ডার্সি শর্টেরও জায়গা হয়নি এই দলে। দলে ফিরেছেন চোট পেয়ে লম্বা সময়ের জন্য বাইরে থাকা পেসার ঝেই রিচার্ডসনের।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দল : অ্যারন ফিঞ্চ, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিনস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়ার ওয়ানডে দল : অ্যারন ফিঞ্চ, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিনস, জশ হ্যাজলউড, মার্নাস লাবুশানে, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথ ওয়েড, ডেভিড ওয়ার্নার এবং অ্যাডাম জাম্পা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন