বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ছিটকে গেলেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪১ পিএম

নিউজিল্যান্ড ও ভারতের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ওয়ানডে থেকে চোটের জন্য ছিটকে গেলেন অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর জায়গায় স্কোয়াডে এসেছেন মার্ক চ্যাপম্যান। নিউজিল্যান্ড ক্রিকেট সংস্থার তরফে জানানো হয়েছে যে, উইলিয়ামসনের পরিবর্তে এই দুই ম্যাচে দলকে নেতৃত্ব দেবেন টম লাথাম।

বাঁ কাঁধে চোট ছিল উইলিয়ামসনের। ভারতের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে এই চোট পেয়েছিলেন তিনি। ফলে, সিরিজের শেষ দুই টি-টোয়েন্টিতে তিনি খেলতে পারেননি। তাঁর অনুপস্থিতিতে কিউইদের নেতৃত্ব দেন টিম সাউদি।

উইলিয়ামসনের চোট তেমন গুরুতর কিছু নয় বলেই শোনা গিয়েছিল শুরুতে। এক্সরে স্ক্যানেও তেমনই ধরা পড়েছিল। মনে করা হচ্ছিল, একদিনের সিরিজে খেলবেন তিনি।

কিন্তু নিউজিল্যান্ড দলের ফিজিয়ো বিজয় বল্লভ এক বিবৃতিতে বলেছেন, ‘পরবর্তী কয়েক দিনে যাতে কাঁধের সন্ধিস্থলের পরিস্থিতি আরও খারাপ না হয়, সেই সতর্কতা নিতেই এই সিদ্ধান্ত। সপ্তাহ জুড়েই ফিটনেস ট্রেনিং সেশন করে চলবে উইলিয়ামসন। শুক্রবার ব্যাটিং শুরু করবে। পরের মঙ্গলবার সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে যাতে খেলতে পারে, তেমন চেষ্টাই করা হচ্ছে।’

সদ্য ভারতের কাছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৫-০ হেরেছে নিউজিল্যান্ড। এই প্রথম বার দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজে কোনও দল পাঁচ ম্যাচের প্রতিটিতেই হারল। ফলে, আত্মবিশ্বাসের ঘাটতি শিবিরে রয়েইছে। তার উপর সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে ছিটকে গেলেন উইলিয়ামসন। বিরাট কোহলির দলের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরুর আগে যা চাপ বাড়াচ্ছে ব্ল্যাক ক্যাপসদের উপরে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন