শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হেটমায়ার-লুইসকে ছাড়াই লঙ্কা সফর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম


ঘুরে দাঁড়ানোর লড়াইয়ে ওয়েস্ট ইন্ডিজ। সাফল্য পেতে কঠোর সিদ্ধান্তও নিচ্ছে ক্যারিবিয়ানরা। আর সেজন্য ফর্মে থাকা ক্রিকেটার পর্যন্ত ছেঁটে ফেলতে পিছ পা হচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (সিডাবিøউআই)। ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে না পারায় ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন শিমরন হেটমায়ার ও এভিন লুইস।

চলতি মাসে শ্রীলঙ্কার মাটিতে ওয়ানডে সিরিজ খেলবে ক্যারিবিয়ান। এই সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি দুই ব্যাটসম্যান-হেটমায়ার ও লুইসের। এক বিবৃতিতে ক্যারিবিয়ান বোর্ড জানিয়েছে, ‘এভিন লুইস ও শিমরন হেটমায়ারের দলে জায়গা হয়নি, ফিটনেস পরীক্ষায় তারা উতরে যেতে পারেননি।’

তারা জায়গা হারালেও ফিরেছেন ব্যাটসম্যান ড্যারেন ব্রাভো ও দুই অলরাউন্ডার রোভম্যান পাওয়েল ও ফ্যাবিয়ান অ্যালেন। ঘরোয়া ওয়ানডে প্রতিযোগিতায় ভালো খেলার পুরস্কার পেয়েছেন ব্রাভো ও পাওয়েল। অন্যদিকে গত বছরের নভেম্বরে ভারত সফরে পাওয়া চোট কাটিয়ে ফিরেছেন অ্যালেন। ২২ ফেব্রæয়ারি কলম্বোর ওয়ানডে দিয়ে শুরু হবে তিন ম্যাচের সিরিজ। পরের দুই ম্যাচ হবে যথাক্রমে-২৬ ফেব্রæয়ারি হাম্বানতোতায় ও ১ মার্চ ক্যান্ডিতে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড : কাইরন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ফ্যাবিয়ান অ্যালেন, সুনীল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেল্ডন কট্রেল, জেসন হোল্ডার, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কিমো পল, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, হেইডেন ওয়ালশ।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন