শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ডি মারিয়া-ইকার্দিতে পিএসজির জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৭ এএম

লিগ ওয়ানে আনহেল ডি মারিয়া ও মাউরো ইকার্দির নৈপুণ্যে নঁতকে হারিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে পিএসজি। প্রতিপক্ষের মাঠে মঙ্গলবার রাতে ২-১ গোলে জিতেছে চোটাক্রান্ত নেইমারকে ছাড়া খেলতে নামা প্যারিসের ক্লাবটি।
ম্যাচের ২৯তম মিনিটে গোছানো আক্রমণে এগিয়ে যায় পিএসজি। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কিলিয়ান এমবাপের কাটব্যাক পেয়ে শট নেন আনহেল ডি মারিয়া। বল মাউরো ইকার্দির পায়ে লেগে জালে জড়ায়। ডি মারিয়া গোলের উল্লাস করলেও সেটি যোগ হয় ইকার্দির নামে। চলতি মৌসুমে ইন্টার মিলান থেকে ধারে আসা আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের লিগ ওয়ানে গোল হলো ১০টি।
৫৭তম মিনিটে টিলো কেরারের ব্যবধান দ্বিগুণ করা গোলেও জড়িয়ে ডি মারিয়ার নাম। আর্জেন্টাইন মিডফিল্ডারের কর্নারে হেডে ঠিকানা খুঁজে নেন জার্মান ডিফেন্ডার কেরার। ৬৮তম মিনিটে একক নৈপুণ্যে ব্যবধান কমান মোজেজ সিমোন। দুই ডিফেন্ডারকে পেছনে ফেলে ডি-বক্সে ঢুকে নিচু শটে গোলরক্ষককে পরাস্ত করেন নাইজেরিয়ার এই ফরোয়ার্ড।
২৩ ম্যাচে ১৯ জয় ও এক ড্রয়ে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও সংহত হলো পিএসজির। এক ম্যাচ কম খেলা মার্সেই ৪৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। দশম স্থানে থাকা নঁতের পয়েন্ট ৩২।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন