বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বেতনের দাবিতে ফরিদপুর মেডিকেল পরিচালকের কক্ষ ঘেরাও

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৪ পিএম

বেতন-ভাতার দাবিতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কক্ষ ঘেরাও করেছে হাসপাতালে কর্মরত কর্মকর্তা, চিকিৎসক ও কর্মচারীরা।
বুধবার বেলা ১০টার দিকে হাসপাতালের সকল কার্যক্রম বন্ধ রেখে তারা এ ঘেরাও কর্মসূচিতে অংশ নেন।
এসময় তারা তাদের দাবি জানিয়ে বিভিন্ন শ্লোগান দেন। বেলা ১০টা থেকে ১২টা পর্যন্ত তারা পরিচালকের কক্ষ ঘেরাও করে তাদের দাবি জানান। এসময় পরিচালক ও সহকারী পরিচালক কেউই অফিসে ছিলেন না।

এ ব্যাপারে হাসপাতালের ৪র্থ শ্রেনির কর্র্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ মাহবুব রব্বানী বলেন, হাসপাতালের পরিচালক কামদা প্রসাদ সাহা বদলীজনিত কারণে গত ২১ জানুয়ারি হাসপাতাল থেকে চলে যান। পরবর্তীতে ভারপ্রাপ্ত পরিচালক হিসাবে দায়িত্ব পান ডা. আফজাল হোসেন। কিন্তু তিনি তার দায়িত্ব না নিয়ে ছুটিতে রয়েছেন। ফলে গত কিছুদিন থেকে হাসপাতালে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও চিকিৎসকসহ আমরা কোন বেতন তুলতে পারছি না। বাধ্য হয়েই আমরা এ ধরনের কর্মসূচি শুরু করেছি। তিনি বলেন আগের পরিচালক কামদা প্রসাদ সাহা ছিলেন কর্ম মূখর অনেক ভালো মানুষ। তিনি সব সময় আমাদের খোজঁ খবর রাখতেন। হঠাৎ তার বদলি হওয়ায় আমরা বিপদে পড়ে গেছি।

পরিচালকের কক্ষ ঘেরাও কালে হাসপাতালের সকল ধরনের কার্যক্রম বন্ধ থাকায় রোগীরা বিড়ম্বনায় পড়েন। এ ঘটনায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন