শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভারত শিবিরে যুবাদের জোড়া আঘাত

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৩ পিএম

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে জশস্বী জয়সওয়াল ও তিলক ভার্মার প্রতিরোধের পর ভারত শিবিরে জোড়া আঘাত হেনেছে বাংলাদেশের যুবারা। ১১ রানের ব্যবধানে দুই উইকেট তুলে নিয়ে দুর্দান্তভাবে ম্যাচে ফিরেছে আকবর আলীর দল।

ভারতের বিপজ্জনক হয়ে ওঠা জুটি ভেঙে বাংলাদেশ শিবিরে স্বস্তি এনে দেন তানজিম হাসান সাকিব। সেট ব্যাটসম্যান তিলক ভার্মাকে আউট করে বাংলাদেশকে ম্যাচে ফেরান এ পেসার। এরপর অধিনায়ক প্রিম গার্গকে আউট করে আবারও ভারত শিবিরে আঘাত হানেন রকিবুল।

টস হেরে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশি বোলারদের তোপের মুখে পড়ে ভারত। দুই প্রান্ত থেকে শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব দুর্দান্ত বোলিং শুরু করেন। তাদের প্রথম ৬ ওভারে মাত্র ৮ রান তুলতে পারে দুই ভারতীয় ওপেনার জয়সওয়াল ও দিব্যাংশ সাক্সেনা।

সপ্তম ওভারে বাংলাদেশকে প্রথম ব্রেক থ্রু এনে দেন অভিষেক দাস। নিজের প্রথম ওভারেই তিনি আঘাত হানেন ভারতীয় শিবিরে। অভিষেকের বলে মাহমুদুল হাসান জয়কে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন সাক্সেনা। ফেরার আগে তিনি করেন ২ রান।

এরপরই দুর্দান্ত জুটি গড়েন জয়সওয়াল ও তিলক। এ জুটিতে স্কোরবোর্ডে জমা হয় ৯৪ রান। দলীয় ১০৩ রানে তিলককে শরিফুলের ক্যাচ বানিয়ে সাজঘরে ফেরান সাকিব। আউট হওয়ার আগে এ ব্যাটসম্যান করেন ৩৮ রান। ক্রিজে এসে থিতু হতে পারেননি প্রিয়ম গার্গও। মাত্র ৭ রান করেই রকিবুলের বলে সাকিবের হাতে ধরা পড়েন তিনি। ৬১ রান নিয়ে ক্রিজে আছেন জয়সওয়াল, তার সঙ্গী ধ্রুব জুরেল। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের সংগ্রহ ৩২ ওভারে ৩ উইকেটে ১১৪।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন