শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনাভাইরাস আল্লাহর গজব ইস্তেগফার করতে হবে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাসকে আল্লাহ তা’য়ালার পক্ষ থেকে একটি গজব স্বরূপ হিসেবে অবতীর্ণ হয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
এক বিবৃতিতে তিনি বলেন, জাতি যখন সীমাহীন পাপাচারে লিপ্ত এবং আল্লাহর নাফরমানিতে নিমজ্জিত হয়, তখন আসমান থেকে যুগে যুগে আল্লাহ তায়ালা গজব দিয়ে জাতিকে হুশিয়ার করেছেন। এ প্রসঙ্গে আল্লাহ বলেছেন, পানিতে ও স্থলে যত বিপর্যয় তা, মানুষের অর্জিত ফল কাজেই এ থেকে বাঁচতে বেশি বেশি তওবা ইস্তেগফার করতে হবে।
বাংলাদেশের মানুষকেও যেন আল্লাহ হেফাজত করেন এ জন্য সকলকে বেশি বেশি তওবা ইস্তেগফার এবং মসজিদে মসজিদে দোয়া করার আহবান জানান পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, চীনের উইঘুরে ২০ লক্ষাধিক মুসলমানকে সীমাহীন নির্যাতন করছে চীনা সরকার। শত শত মসজিদ বন্ধ ও ভেঙ্গে দিয়েছে। চীনা মুসলমানদের হিজাব নিষিদ্ধ ও হিজাব কেটে দিয়ে শরীয়তের বিধানের সাথে চরম বেয়াদবি করেছে চীনা সরকার।
এসকল বেয়াদবির কারণে চীনে এখন পুরুষরাও বোরকা পরিধান করে চলাফেরা করছে। আল্লাহ পাক বিশ্বের পরাশক্তি নমরুদ, ফেরাউনকে সামান্য ছোট্ট প্রাণি দিয়ে চরম শিক্ষা দিয়েছেন। তিনি চীন সরকারকে আল্লাহর সাথে নাফরমানি পরিহার এবং তওবা করার আহবান জানিয়ে বলেন, সময় থাকতে ইসলামে ফিরে না আসলে আল্লাহর গজবে নিপতিত হতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন