ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, ৩ পুলিশ সদস্য আহত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৪৯ এএম | আপডেট : ৪:২৫ পিএম, ১১ ফেব্রুয়ারি, ২০২০

নওগাঁর মান্দায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আওরঙ্গজেব ওরফে জেবু (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার ভোররাতে উপজেলার দেুলয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার বাঁকাপুর এলাকায় একটি আমবাগানে কথিত বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত আওরঙ্গজেবের দেলুয়াবাড়ীর বাজার এলাকার মৃত লবীর উদ্দীনের ছেলে।
এ ঘটনায় ডিবির তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন, ডিবির সহকারি উপপরিদর্শক মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মীর। তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম জানান, সোমবার সন্ধ্যায় দেলুয়াবাড়ি বাজার থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ি আওরঙ্গজেব ওরফে জেবুকে আটক করে জেলা ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেবু আরও মাদকের সন্ধান দেয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে মাদক উদ্ধারে রওনা দেন ডিবির একটি টিম। রাত ৩টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর এলাকায় পৌঁছলে ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে জেবুর সহযোগিরা। আত্মরক্ষার্থে ডিবির টিমও পাল্টা গুলি চালায়। এসময় দুপক্ষের গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেবসহ কয়েকজন ডিবি সদস্য আহত হয়। তাদেরকে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জেবুকে মৃত ঘোষনা করেন। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য নওগাঁ পাঠানো হয়েছে।
পুলিশ সুপার আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুইটি ধারালো ছোরা, ইয়াবা ট্যাবলেট ও হেরোইন উদ্ধার করা হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, নিহত জেবু এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে মান্দা থানায় এক ডজনেরও বেশি মাদকের মামলা রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন