রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ছেলেকে বরণ করতে ঢাকায় বিশ্বজয়ী আকবরের বাবা-মা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৫ পিএম

মেয়েকে হারিয়েছেন গেল মাসেই। যমজ সন্তানের জন্ম দিতে গিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছে মেয়েটি। বোনের এই মৃত্যুর খবর তাৎক্ষনিক ভাবে ভাই আকবর আলীকে দেয়া হয়নি। পাছে যুব বিশ্বকাপ না খেলে দেশে ফেরার বায়না ধরে এই ভেবে। শেষ পর্যন্ত বিশ্বকাপ ট্রফি নিয়েই দেশে ফিরছে বাংলাদেশের যুবারা। এবার আর তর সইছে না অধিনায়ক আকবর আলীর বাবা মায়ের।

কবে ছেলে ঘরে ফিরবে সেই ভরসায় না থেকে ছেলেকে বরণ করতে ঢাকায় চলে এসেছেন আকবরের বাবা মো. মোস্তফা ও মা সাহিদা আক্তার। এরইমধ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে গিয়েছেন তারা।

আজ (বুধবার) বিকাল ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা বিশ্বকাপ জয়ী যুবাদের। আকবরের বাবা-মায়ের মতো আরও কয়েকজন খেলোয়াড়ের অভিভাবকের ঢাকায় আসার কথা জানা গেছে বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের মাধ্যমে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ দল সরাসরি চলে আসবে মিরপুরের বিসিবি কার্যালয়ে। সংবাদ সম্মেলনের পর একাডেমি ভবনের ডাইনিংয়ে ডিনারে অংশ নেবেন খেলোয়াড়-বিসিবি কর্মকর্তারা। দাওয়াত দেয়া হয়েছে বিশ্বজয় করে ফেরা দামাল ছেলেদের অভিভাবকদেরও। রাতে তাদের থাকার ব্যবস্থাও করেছে বিসিবি।

খেলোয়াড়রা যার যার গ্রামের বাড়ির পথে ছুটবেন বৃহস্পতিবার সকালে। যাদের এলাকায় বিমানবন্দর আছে তাদের জন্য বিমান টিকিট কেটে রেখেছে বিসিবি। বাকিরা যাবেন বাসে চড়ে। সেটিরও ব্যবস্থা করেছে বিসিবি। রাকিবুল হাসান খিলগাঁও ও প্রান্তিক নওরোজ নাবিল যাবেন উত্তরার বাসায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন