রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ঢাকায় পৌঁছেছে বিশ্বজয়ী আকবররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১৩ পিএম | আপডেট : ৫:৪৮ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২০

ভারতের মতো শক্তিশালী প্রতিপক্ষকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জেতার পর আকবর আলির নেতৃত্বাধীন সেই বিশ্বজয়ী যুবারা অবশেষে দেশে ফিরে এসেছে। আজ বিকেল পৌনে ৫টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করেছে বিশ্বজয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের বহন করা বিমানটি।

বিমান থেকে অবতরণের পর সেখানেই তাদের জন্য অল্প পরিসরে সংবর্ধনার ব্যবস্থা রেখেছে বিসিবি। সেখান থেকে আকবর আলীদের নিয়ে যাওয়া হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। বিমানবন্দরে তাদের বরণ করে নিয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান। সেখানে আছেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। চ্যাম্পিয়নদের বিশ্বজয়ের উপলক্ষে বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে কাটা হবে বিশাল কেক। সেখান থেকে ভিআইপি প্রোটোকলে খেলোয়াড়দের ক্রিকেট বোর্ডে নিয়ে আসবে বিসিবি। সেখানে ক্রিকেটারদের নিয়ে আলাদা কথা বলবেন বিসিবি সভাপতি। এরপর সন্ধ্যা সাতটায় অধিনায়ক আকবর, বিসিবি সভাপতি পাপন ও কোচ নাভিদ নেওয়াজ সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন। আয়োজন শেষে যতদ্রুত সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানোর ব্যবস্থা করবে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন বিসিবি। 

গতকাল (মঙ্গলবার) দুপুরে বিসিবিতে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সে কথাই জানিয়েছিলেন সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, ‘আপনারা জানেন যে অনূর্ধ্ব-১৯ দল বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। এটা পরিবর্তন হয়ে এখন আগামীকাল বিকেল ৫ টার দিকে এসে পৌঁছাবে। তাই ওই ভাবেই পরিকল্পনা করা হচ্ছে যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল তো সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে বোর্ডে নিয়ে আসার জন্য এবং যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে।'

‘বিমানবন্দর থেকে তাদের বিসিবিতে আনা হবে এবং এখানে কিছু আয়োজন রাখা হয়েছে। এরপর তারা পরিবারের কাছে চলে যাবে। এখন যে শিডিউল তাতে তো তাদের সকালেই যাওয়ার কথা। যারা ঢাকাতে আছেন তারা তো কাল রাতেই চলে যাবেন।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪০ পিএম says : 0
বিশ্ব ক্রিকেটের নতুন পরাশক্তি অপরাজিত চ‍্যাম্পিয়ান বাংলা মায়ের সূর্য সন্তানরা স্বাগতম ফুলেল সুভেচ্ছা। ঐতিহাসিক এই বিজয়ী বীর সন্তানদের গর্ভধারণী মা দের সালাম। এই বিজয়ে সারাদেশ জাতি বর্ণ আনন্দীত খুশীর ঈদ। এই বিজয় জাতির পিতার অসমাপ্ত আর্তজীবনীর স্বপ্নচারীনি বাংলাদেশের ক্রিড়া অঙ্গনের শতভাগ ক্রিড়া অনুরাগী মাননীয় প্রধান মন্ত্রীর শেখ হাসিনার। ক্রিকেট পরিবারের কলাকৌশলী কর্মকর্তাদের। সমগ্র জাতির। বিশ্ব ক্রিকেটের যুবরাজ বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন