শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জয়-শামীমদের ফুলে ফুলে বরণ

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা দিয়েছে চাঁদপুর জেলা প্রশাসন। গতকাল দুপুর ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করা হয়।
দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এছাড়াও চাঁদপুর জেলা পরিষদ, চাঁদপুর পৌরসভা, চাঁদপুর ক্রিকেট উপ-কমিটি, চাঁদপুর জেলা আইনজীবী সমিতি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর ফটোজার্নালিষ্ট এসোসিশেন দুই খেলোয়াড়কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে শামীম ও জয় উপস্থিত ক্রীড়ামোদীদের উদ্দেশ্যে অনুভূতি প্রকাশ করেন।
এর আগে শামীম ও জয় ঢাকা থেকে লঞ্চযোগে চাঁদপুরে আসলে সর্বস্তরের জনসাধারন তাদেরকে লঞ্চঘাটে ফুল দিয়ে বরণ করেন। এ সময় শত শত ক্রীড়ামোদি মানুষ লঞ্চঘাটে ভীড় জমায়। দুপুরে তাদেরকে নিজ উপজেলা ফরিদগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও উপজেলা ক্রীড়া সংস্থা। অনুভুতি ব্যক্ত করতে গিয়ে শামীম ও জয় জানান, বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনে তারা খুবই আনন্দিত। প্রশাসন ও ক্রীড়া সংস্থার তাৎক্ষনিক সংবর্ধনায় তারা খুবই উৎসাহিত। ভবিষ্যতে আরো ভাল করার জন্য তারা সকলের দোয়া কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন