শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কেপটাউনে প্রাপ্য সম্মান চান ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেপটাউন টেস্টে বল বিকৃতি করার কারণে ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞায় ছিলেন স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। চলতি মাসে আবারও কেপটাউনে খেলতে নামবেন তারা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২৬ ফেব্রুয়ারি সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটিতে প্রোটিয়া সমর্থকদের কাছ থেকে সম্মান প্রত্যাশা করেছেন ওয়ার্নার।
অস্ট্রেলিয়ার একটি রেডিওকে ওয়ার্নার বলেন, ‘ব্যক্তিগতভাবে আমি এসবের কিছুই মনে রাখিনি। আমি সেখানে যাবো এবং রান করে দল জেতানোর চেষ্টা করব। নিজেদের ভালো অবস্থানে নিয়ে আসার চেষ্টা করব। পরিস্থিতি আমাদের অনুক‚লে থাকবে না এটাই স্বাভাবিক। তবে দক্ষিণ আফ্রিকায় আমরা সম্মানের প্রত্যাশা করব। এর আগেও যখন ওখানে ছিলাম তখন আমাদের দারুণ আপ্যায়ন করা হতো।’
২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপের আগমুহ‚র্তে নিষেধাজ্ঞা কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন স্মিথ ও ওয়ার্নার। এরপর থেকে বেশ কয়েকবার প্রতিপক্ষের দুয়োর শিকার হন এই দু’জন। সেসবের তোয়াক্কা না করেই বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স করেন ওয়ার্নার। বিশ্বকাপের পর চিরপ্রতিদ্ব›দ্বী ইংল্যান্ডের মাটিতে একের পর এক নজরকাড়া ইনিংস খেলেন স্মিথও।
কেপটাউনে স্মিথ-ওয়ার্নারের সঙ্গে বল বিকৃতিতে জড়িত ছিলেন অস্ট্রেলিয়ার টেস্ট ওপেনার ক্যামেরন বেনক্রফট। তবে এই ঘটনায় তার ভ‚মিকা বেশি না থাকায় তাকে নয় মাসের নিষেধাজ্ঞা দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন