শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

‘আমাদের মন্ত্রীরা সীমান্ত হত্যার সাফাই গান’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৫ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল বলেছেন, কম করেও যারা বলেন, তারাও বলেন ১ হাজার বাংলাদেশি ভারতীয় বাহিনীর হাতে নিহত হয়েছেন। আমরাতো সরকারের কাছে শুনি বাংলাদেশ ভারতের বন্ধু রাষ্ট্র। ভারত সীমান্তে নেপালের একজন নাগরিককে হত্যা করা হয়েছিল। পুরো নেপাল ক্ষোভে ফেটে পড়েছিলো। ভারত তাদের কাছে দুঃখ প্রকাশ করতে বাধ্য হয়।
শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্য এলাকায় সীমান্তে বিএসএফের গুলিতে নিহতদের স্মরণ এবং সীমান্ত হত্যা বন্ধের জন্য ২২ দিন ধরে অবস্থানরত ঢাবি শিক্ষার্থী নাসির আব্দুল্লাহর সঙ্গে সংহতি সমাবেশে এসব কথা বলেন তিনি।
আসিফ নজরুল বলেন, আমাদের এখানে যখন একেরপর এক হত্যাকা- ঘটে তখন আমাদের মন্ত্রীরা সেই হত্যাকা-ের সাফাই গান। সেই হত্যাকা-ের প্ররোচনার ভূমিকায় অবতীর্ণ হন। এই দেশে যদি সত্যিকারের আইনের শাসন থাকতো, তাহলে হত্যাকা-ের প্ররোচনার দায়ে মন্ত্রীদের বিচার হতো। যারা এইসব হত্যাকা-ের বৈধতা দেন তাদের উদ্দেশ্যে কিছু প্রশ্ন রাখেন আসিফ নজরুল।
তিনি বলেন, তারা যে গরু পাচারকারী ছিলো এটা জানলেন কিভাবে? কোনরকম তদন্ত ছাড়া। আমাদের সীমান্তের ভেতরে ঢুকে যে তারা হত্যা করছে তাদের ব্যাপারে আপনাদের বক্তব্য কী?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
jack ali ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৮ পিএম says : 0
Muslim cannot be Slave of Kafir India..... Allah will raise them who support killer India.. in the judgement day Allah will raise them with kafir..... they will remain in the Hell Fire forever.
Total Reply(0)
Nannu chowhan ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১:১৮ পিএম says : 0
Ashole shotto bolte ki,eai shimanto hotta nia eai desher montrira lojjajonkvabe shimanto hottar shafai gan varoter pokkhe tate tader vumikai mone hoy jeno kono varotio montrir boktbbo ,aro dukkho jonok holo erporo eaishomosto montrider bichar hoyna podotago korte hoyna othoso eai desher jonogoner takai dibbi aram ayesh shokol shubidha bank balance berei cholse....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন