শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় ‌যৌতু‌কের জন্য নির্যাতন: গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার, শ্বাশু‌রি আটক

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ৩:০১ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় যৌতুক দাবি ক‌রে শ্বাশু‌রির নির্যাত‌নে গলায় ফাস দি‌য়ে এক গৃহবধু আত্নহত্যা ক‌রে‌ছে ব‌লে অভি‌যোগ উঠে‌ছে।
‌সোমবার দুপু‌রে নিহ‌তের লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরন ক‌রে‌ছে পু‌লিশ। তার আগে সকা‌লে ঘ‌রের ভিতর ফাস দি‌য়ে আত্নহত্যা ক‌রে গৃহবধু।
‌নিহত গৃহবধু সাটু‌রিয়া উপ‌জেলায় বা‌লিয়া‌টি ইউনিয়‌নের পূর্বচালা এলাকার বাংলা‌দেশ বর্ডার গার্ড (বি‌জি‌বি) সদস্য ওয়া‌সেল এর স্ত্রী আফ‌রিন জাহান যুথী (২১)। সে টাংগাইলের নাগরপুরের মাজু‌টিয়া গ্রা‌মের মৃত ম‌হিউ‌দ্দি‌নের কন্যা।
এ ঘটনায় নিহ‌তের শ্বাশু‌রি‌ মা‌জেদা বেগম‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।
জানা গে‌ছে, সোমবার সকা‌লে ফজ‌রের সময় ঘুম থে‌কে উঠে নিহ‌তের শ্বাশু‌রি বা‌হি‌রে হাটাহা‌টি কর‌তে যায়। ফি‌রে এসে পুত্রবধু‌কে ডাকাডা‌কি ক‌রে সারাশব্দ না পে‌য়ে‌ প্র‌তি‌বে‌শি‌দের সহ‌যো‌গিতায় ঘ‌রের দরজা ভে‌ঙ্গে পুত্রবধুর ঝুলন্ত লাশ দেখ‌তে পায়।
নিহ‌তের মা লি‌পি আক্তার জানায়, দেড় বছর আগে তার মে‌য়ের সা‌থে ওয়া‌সে‌লের বি‌য়ে হয়। বি‌য়ের পর থে‌কে শ্বাশু‌রি মা‌জেদা যৌতু‌কের টাকা চে‌য়ে ও জ‌মি লি‌খে দেওয়ার জন্য চাপ দি‌য়ে নির্যাতন ক‌রে আস‌ছিল। শ্বাশু‌রির নির্যাত‌নের কার‌নেই তার মে‌য়ে আত্নহত্যা ক‌রে‌ছে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান জানায়, নিহ‌তের মরদেহটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানোর হ‌য়ে‌ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবা‌দের জন্য নিহ‌তের শ্বাশুরি মা‌জেদা বেগম‌কে আটক ক‌রে থানায় নি‌য়ে‌ আসা হ‌য়ে‌ছে। মামলা দা‌য়ে‌রের প্র‌ক্রিয়া চল‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন