শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

শিশুদের সামান্য ঝগড়াকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈর উপজেলার মজুমদারকান্দি গ্রামের লিটন মাতুব্বর (৩০) নামে এক যুবক প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে। নিহত লিটন মাতুব্বর রাজৈর উপজেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন দিলীপের ভাতিজা ও একই এলাকার আমির হোসেন মাতব্বরের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আনুমানিক দুপুর ২টার দিকে শিশুদের বিবাদকে কেন্দ্র করে মজুমদারকান্দি গ্রামের হায়দার মাতুব্বরের ছেলে মনির মাতুব্বরের সাথে নিহত লিটন মাতুব্বরের বাদানুবাদ হয়। একপর্যায়ে মনির মাতব্বর রামদা দিয়ে লিটনের মাথায় ও পিঠে আঘাত করে। এতে লিটন আহত হয়। পরে স্থানীয় লোকজন লিটনকে উদ্ধার করে প্রথমে রাজৈর হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
নিহত লিটনের বড় ভাই মাসুদ মাতুব্বর জানায়, শিশুদের সামান্য ঝগড়াকে কেন্দ্র করে মনির তার স্ত্রীসহ আরো কয়েকজন মিলে আমার ভাইকে প্রচন্ড মারধর করে। এতে সে মারা যায়। রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, রাজৈরের মজুমদারকান্দি গ্রামে প্রতিপক্ষের হামলায় লিটন নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন