রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এশিয়া কাপ আয়োজক হতে চায় বাংলাদেশ : পাপন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৫:১৫ পিএম

এশিয়া কাপ আয়োজনে আগ্রহী বাংলাদেশ। তবে চূড়ান্ত সিদ্ধান্তে আসতে অপেক্ষা করতে হবে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) পরবর্তী বৈঠক পর্যন্ত জানিয়েছেন ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান। চ্যাম্পিয়ন্স কাপ আয়োজনে আইসিসির সিদ্ধান্তকে স্বাগত জনিয়েছেন তিনি।

কেনো পাকিস্তানে দফায় দফায় যেতে আগ্রহী হলো বাংলাদেশ দল? গুঞ্জন ওঠেছিলো পাকিস্তান সফর বিনিময়ে এশিয়া কাপে আয়োজক হবার সুযোগ পাবে বাংলাদেশ। যদিও দুই বোর্ড থেকে বরাবরই অস্বীকার করা হয়েছে।

তবে সময়ের সঙ্গে সেই প্রশ্নের জট খুলতে শুরু করেছে। এশিয়া কাপের এবারের আয়োজক পাকিস্তান। কিন্তু কূটনৈতিক বৈরিতায় সে আসরে ভারতের অংশগ্রহনের সম্ভাবনা নেই। শনিবার এক বিবৃতিতে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, আরব আমিরাতে হবে এবারের আসর এবং ভারত-পাকিস্তান দুদলই অংশ নিবে। তবে ষষ্ঠবারের মত এশিয়া কাপ আয়োজনের চেষ্টা করবে বিসিবিও।

২০২৩ সাল থেকে টি টোয়েন্টি ক্রিকেটের নতুন আসর চ্যাম্পিয়ন্স কাপ আয়োজনের অপেক্ষায় আইসিসি। সে আসর নিয়েও রোমাঞ্চিত নাজমুল হাসান টেস্টের পর ওয়ানডেতেও জিম্বাবুয়ের বিপক্ষে দারুন পারফরম্যান্সে তৃপ্ত দেশের ক্রিকেটের সর্বোচ্চ অভিভাবক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন