সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চ্যাম্পিয়ন ‘অদম্য আরইবি’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ক্রীড়া ও সংস্কৃতি কল্যাণ পরিষদের উদ্যেগে চার দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট। দু’দিন আগে অনুষ্ঠিত টুর্নামেন্টে ‘অদম্য আরইবি’, ‘উন্নয়নে আরইবি’, ‘গ্রাহক সেবায় আরইবি’ ও ‘শতভাগ বিদ্যুতায়িত আরইবি’ নামে চারটি দল অংশগ্রহণ করে। বনানী মাঠে আরইবি’র কর্মকর্তা, কর্মচারীদের অংশগ্রহণে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন আরইবি চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অবঃ)।

নক আউট পদ্ধতির টুর্নামেন্টে তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। তুমুল প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ নক-আউট পর্বের বাধা পার হয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে ‘অদম্য আরইবি’ ও ‘উন্নয়নে আরইবি’। ফাইনাল ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ০৪ উইকেট হারিয়ে ৯৯ রান করে ‘অদম্য আরইবি’ দল। ১০০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ০২ উইকেট হারিয়ে ৯৮ রান তুলতে সক্ষম হয় ‘উন্নয়নে আরইবি’ দল। ফলে ১ রানের জয় পায় ‘অদম্য আরইবি’ দল। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন আবু লাঈস মো. মাহমুদুর রহমান, সেরা ব্যাটসম্যান নূরে আলম এবং সেরা বোলার মো. আলাউদ্দিন।

ফাইনাল শেষে আরইবি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সরকারের অতিরিক্ত সচিব ও সদস্য (প্রশাসন) আবুল কালাম শামসুদ্দিন এবং যুগ্ম সচিব ও সদস্য (অর্থ) সানজিদা সোবহানসহ আরইবি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন