ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পাবনার ভাঙ্গুড়ায় সড়ক দুর্ঘটনায় মিস্ত্রী নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২০, ৪:৩৮ পিএম

পাবনার ভাঙ্গুড়া উপজেলার পাটুলি পাড়া গ্রামে মহা সড়কের খাদে পড়ে আকাশ (৩৫) নামে এক কাঠমিস্ত্রী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার টার দিকে ধান,গম, সরিষা মাড়াই করার শ্যালো ইঞ্জিন চালিত গাড়িতে চড়ে আকাশ ও অপর ৫জন বাড়িতে ফিরছিলেন। এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ পেশায় একজন কাঠমিস্ত্রি সে ওই গ্রামের বাহার আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চরপাড়া গ্রামে এক ব্যক্তির বাড়িতে সরিষা মাড়াই শেষ করে চার চাকা বিশিষ্ট মাড়াই যন্ত্রে চড়ে বাড়ির ফেরার সময় পথিমধ্যে পাটুলিপাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাড়াই যন্ত্রটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে আকাশ সহ পাঁচজন আহত হন। গুরুতর আহত অবস্থায় আকাশকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রাত ৭টার দিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।অপর ৪ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।
আকাশের নিকটাত্মীয় সাজেদুল ইসলাম বলেন, আকাশ পেশায় একজন কাঠমিস্ত্রি। তবে সে এবং তার আর অপর ৪ বন্ধু মিলে একটি মাড়াই যন্ত্র দিয়ে ধান, সরিষা ও গমের মৌসুমে বিভিন্ন এলাকার কৃষকদের ফসল মাড়াই করতো। বুধবার বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় আকাশ মারা যায়। আকাশের এক পুত্র ও এক কন্যা রয়েছে।
পাটুলিপাড়া গ্রামের বাসিন্দা ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু ঘটনার সত্যতা নিশ্চিত করে আজ বৃহষ্পতিবার বলেন, নিহত আকাশ দরিদ্র পরিবারের সন্তান । পেশায় কাঠ মিস্ত্রী হলেও যখন যে কাজ পেতো সেই কাজ করেই সে জীবিকা নির্বাহ করতো। উপজেলা পরিষদ থেকে তার পরিবারকে সহযোগিতা করার চেষ্টা করা হবে বলে তিনি জানান ।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা আজ বৃহষ্পতিবার জানান, এই ধরণের কোনো দুর্ঘটনার খবর থানায় আসেনি এবং হাসপাতাল থেকেও জানানো হয়নি। সাধারনত: অপমৃত্যু বা অন্য কোনোভাবে কেউ আহত হলে হাসপাতালের টিকিটে পুলিশ কেস সীল দিয়ে থানাকে অবহিত করার নিয়ম রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন