শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

জঙ্গিদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলুন -এলজিআরডি মন্ত্রী

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের ভাবমর্যাদা ক্ষুণœ ও দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে গুপ্তহামলাসহ বিভিন্ন জঙ্গি কার্যক্রম চালানো হচ্ছে। তিনি জঙ্গিদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য দলমত নির্বিশেষে সকলের প্রতি আহŸান জানান। মন্ত্রী গতকাল রোববার স্থানীয় সরকার বিভাগের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সাথে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় এ কথা বলেন।
অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের সচিব আবদুল মালেক, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায়সহ উভয় বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার প্রধানগণ উপস্থিত ছিলেন।
খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে এলজিআরডি মন্ত্রণালয়ের ভূমিকা অনস্বীকার্য। তিনি বলেন, এলজিআরডি মন্ত্রণালয় জাতীয় উন্নয়ন ও সমৃদ্ধি অর্জনসহ সার্বিক সেবাদান কাজে নিরলস প্রয়াস চালিয়ে যাচ্ছে। বিগত অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিতে এ মন্ত্রণালয়ের অর্জন প্রায় শতকরা ৯৫ ভাগ। তিনি বলেন, ভবিষ্যতেও এ লক্ষ্য অর্জনে আন্তরিকতার সাথে কাজ করতে হবে।
মন্ত্রী বলেন, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা, প্রবৃদ্ধির হার, গড় আয়ু, বিদ্যুৎ, সুপেয় পানীয় জল সরবরাহ, স্যানিটেশন ও গ্রামীণ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ সার্বিকভাবে এগিয়ে যাচ্ছে। দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা বর্তমান সরকার কর্তৃক সূচিত দেশের সার্বিক উন্নয়নের অগ্রগতি পিছিয়ে দিতে গুপ্তহামলাসহ বিভিন্ন জঙ্গি কার্যক্রম চালিয়ে সরকারের ভাবমর্যাদা ক্ষুণœ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।
মন্ত্রী এ সকল জঙ্গিদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য দলমত নির্বিশেষে সকলের প্রতি আহŸান জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন