শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এফ এ কাপের কোয়ার্টারে ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৩:৪৩ এএম | আপডেট : ৩:৪৬ এএম, ৬ মার্চ, ২০২০

প্রথমার্ধে দুই গোলে এগিয়ে ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। পরের অর্ধে আরও একটি গোল। তাতে সহজেই ডার্বি কাউন্ট্রিকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলের হয়ে দুটি গোল করেছেন ওডিন ইগহালো, একবার জালের দেখা পেয়েছেন লুক শ। বৃহস্পতিবার রাতে এফ এ কাপের পঞ্চম রাউন্ডে প্রাইড পার্ক স্টেডিয়ামে ডার্বি কাউন্ট্রিকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানইউ। সেই সঙ্গে আসরের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল ইংলিশ জায়ান্ট ক্লাবটি।

মাঠে নামার আগে ছয়টি পরিবর্তন আনেন ম্যানইউ কোচ উলে গুনার সুলশার। ওডিন ইগহালো, জেসি লিনগার্ড ও জোয়ান মাতা ফিরেছেন দলে। প্রত্যাশিতভাবেই ডার্বি দলে শুরু থেকেই ছিলেন ওয়েন রুনি।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্বক ফুটবল খেলতে থাকে ইউনাইটেড। তকে সুলশারের শীর্ষ্যদের সাফল্য মিলছিল না। ৩৩ মিনিটের মাথায় দলকে লিড এনে দেন লুক শ। এর মাত্র আট মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন ওডিন ইগহালো। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সফরকারিরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দেখা যায় ভিন্নএক ডার্বিকে। ৫০ মিনিটে রুনির দারুন এক পাস পেয়ে যান বোগলে। কিন্তু তার জোড়ালো কিক লক্ষভ্রষ্ট হয়। নিশ্চিত গোলের সুযোগ হারায় স্বাগতিকরা। এরপরও চেস্টা চালিয়েছিল দলটি। তবে সফল হয়নি। উল্টো ৭০ মিনিটের মাথায় স্কোর লাইন ৩-০ করেন ইগহালো। ম্যাচে এটি তার দ্বিতীয় গোল।

ম্যাচের একদম শেষমুহুর্তে রুনির অসাধারন একটি ফ্রিকিক ঠেকিয়ে দেন গোলরক্ষক রোমারিও। তাতে ব্যবধান কমাতে পারেনি স্বাগতিকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন