বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণপিটুনীর শিকার বহিষ্কৃত যুবলীগ নেত্রী : আটক ৩

নেপথ্য ডিস ব্যবসা দখল

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

আশুলিয়ায় ডিস ব্যবসা দখল করতে গিয়ে স্থানীয়দের হাতে গণপিটুনির শিকার হয়েছেন বহিস্কৃত যুবলীগ নেত্রী মনিকা হাসান। তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুরে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চাড়াল পাড়া এলাকার স্থানীয় সড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ বিকাশ দোকানী জয়, মোস্তফা (৪৫), আমির হোসেন (৩৫) সহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার গাজীরচট চাড়াল পাড়া এলাকায় ডিস ব্যবসা নিয়ে স্থানীয় ব্যবসায়ী সোহাগের সাথে তার দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। ডিস ব্যবসা দখলের জন্য যুবলীগ নেত্রী ওই এলাকায় গিয়ে বিভিন্ন সময়ে গ্রাহকের সংযোগ কেটে দেয়। এরই সূত্র ধরে গতকাল দুপুরে যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী আবারো ডিস ব্যবসা দখলের জন্য গ্রাহকের সংযোগ কাটতে থাকলে স্থানীয়দের সাথে তার বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে এলাকাবাসী জড়ো হয়ে ওই নেত্রীকে এলোপাথারি গণপিটুনি দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ডিস ব্যবসায়ী সোহাগ বলেন, তিনি প্রায় দীর্ঘ আট বছর যাবৎ এই এলাকায় ডিস ব্যবসা পরিচালনা করে আসছেন। তবে মনিকা হাসান যুব মহিলা লীগ নেত্রী হওয়ার সুবাধে গত ছয় মাস যাবৎ তার ডিস ব্যবসা দখলের চেষ্টা করে আসছিল। ওই নেত্রী বিভিন্ন সময় গ্রাহকদের সংযোগ কেটে দিয়ে তাদেরকে ভয়ভীতি দেখিয়ে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন