শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আধিপত্য দেখিয়ে প্রথমার্ধে এগিয়ে ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১১:১৯ পিএম

প্রথমার্ধে শুরু থেকে শেষ পর্যন্ত ঘরের মাঠে প্রতিপক্ষকে চেপে ধরে ম্যানচেস্টার ইউনাইটেড। অ্যান্থনি মার্টিয়ালের একমাত্র গোলে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ১-০ ব্যবধানে এগিয়ে আছে ওলে গুণার সুলশারের দল। রোববার রাতে ওল্ড ট্রাফোর্ডে নিজেদের মাঠে পেপ গার্দিওলার দলকে পাত্তাই দেয়নি স্বাগতিক দল।

ম্যাচের আগে ম্যানচেস্টার ইউনাইটেড কোচ ওলে গুণার সুলশার শুরুর একাদশে রাখেন হ্যারি ম্যাগুইরিকে। ইনজুরি সমস্যা কাটিয়ে দলে জায়গা করে নেন তিনি। অন্যদিকে ম্যানটেস্টার সিটির কোচ পেপ গার্দিওলার শিবিরেও প্রাথমিক লাইনআপে দেখা যায় কেভিন ডি ব্রুইনেকে। দুই দলই নেমেছে শক্তিশালি স্কোয়াড নিয়ে।

শুরু থেকেই আক্রমণাত্বক ফুটবল খেলতে থাকে দু’দল। তবে প্রথম জোড়ালে আঘাত হানে সিটি। ম্যাচের ১০ মিনিটের মাথায় সার্জিও অ্যাগুয়েরো ও শ দুর্দান্ত গোছোলো আক্রমণ করেন। তবে ডি গিয়ার প্রতিরোধে সফল হয়নি গার্দিওলার দল। তার ৬ মিনিট পরেই ফার্নান্দেস, জেমস ও মার্টিয়ালের ক্রিমুখী আক্রমণ ব্যর্থ করে দেন ইডারসন।

এরপর মিনিট দশেক খেলল শুধুই ইউনাইটেড। সিটির পক্ষে প্রতিরোধ করে যাওযা ছাড়া বিকল্প ছিল না। ২৮ মিনিটে দারুণ একটি সুযোগ আসে স্বাগতিকদের। তবে মার্টিয়াল কাজে লাগাতে পারেননি সে যাত্রায়। কিন্তু ঠিক দুই মিনিট পর ব্রুনো ফার্নান্দেসের দুর্দান্ত ফ্রিকিকে এডারসনকে পরাস্ত করেন মার্টিয়াল। লিগে ফরাসি ফরোয়ার্ডের এটি ১২তম গোল।

শেষের দিকে উত্তেজণা আরও বাড়তে থাকে। স্বাগতিক দলও চাপ অব্যহত রাখে সিটির উপর। ৪২ মিনিটে হলুদ কার্ড দেখেন ফ্রেড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন