শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনা ভাইরাস: টিকেট বিক্রি সীমিত বিসিবির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ৪:০৯ পিএম

খেলার মাঠেও এবার করোনা ভাইরাসের প্রভাব পড়ছে। প্রাণঘাতী এই ভাইরাস সতর্কতায় মাঠে দর্শক উপস্থিতি নিয়ে ভাবতে হচ্ছে প্রতিটা আয়োজক সংস্থাকে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচের টিকেট বিক্রির ব্যাপারে নতুন সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশে এখন পর্যন্ত তিনজন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত করা হয়েছে। বিষয়টি ভাবাচ্ছে বিসিবিকেও। যে কারণে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে একজনের কাছে একটির বেশি টিকেট বিক্রি না করার সিদ্ধান্ত নিয়েছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

এ বিষয়ে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেছেন, ‌‌‌'সতর্কতা হিসেবে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টিকেট বিক্রি কমিয়ে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তেমন নয়। একজনের কাছে একটার বেশি টিকেট বিক্রি করা হবে না। সবখানেই যেহেতু সতর্কতা অবলম্বন করা হচ্ছে, বিসিবিও এটা নিয়ে ভাবছে।'

দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। ম্যাচটি সন্ধ্যা ৬টায় শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন