শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নির্দেশনার অপেক্ষায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাপন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ৩:৫৯ পিএম

ফাইল ছবি


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে চলতি বছরের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত সময়কে মুজিববর্ষ হিসাবে ঘোষণা করেছে সরকার। আর মাত্র ছয় দিন পরেই জমকালো আয়োজনে শুরু হওয়ার কথা মুজিববর্ষের। কিন্তু তার আগেই সব এলোমেলো করে দিল করোনাভাইরাস।

মুজিববর্ষে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে টি-টোয়েন্টি প্রীতি ম্যাচের আয়োজন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। হওয়ার কথা এ আর রহমানের কনসার্টও। কিন্তু হঠাৎ করেই বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত তিনজন শনাক্ত করা হয়েছে।

সে কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন সংক্ষিপ্ত করা হয়েছে। এর ধারাবাহিকতায় জাতীয় ও আন্তর্জাতিক খেলার সূচিতে পরিবর্তন আনতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সূত্রে স্থগিত করা হতে পারে এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ এবং এ আর রহমানের কনসার্ট। এখন প্রধানমন্ত্রীর নির্দেশের অপেক্ষায় বিসিবি।

জানা গিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে আজ (মঙ্গলবার) দুপরে প্রধানমন্ত্রী কার্যালয়ে গেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখান থেকে বিসিবি বস ফিরলেই জানা যাবে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের ম্যাচ এবং এ আর রহমানের কনসার্ট হবে কি না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন