শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় বাতিল ইন্ডিয়ান ওয়েলস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২০, ৬:১৭ পিএম

করোনা ভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গণ। একের পর এক বন্ধ ঘোষণা করা হয়েছে ঘরোয়া ও আন্তর্জাতিক টুর্নামেন্ট। সেই ধারায় বন্ধ হয়ে গেল ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্স টেনিস। তবে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হবে মিয়ামি ওপেন। আয়োজক সংস্থা এই ঘোষনা দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দেয়া এক সংক্ষিপ্ত বিবৃতিতে মিয়ামি ওপেনের আয়োজকরা জানিয়েছেন আগামী ২৩ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠেয় এই টুর্নামেন্টের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

তারা আরো জানিয়েছে, ‘খেলোয়াড়দের নিরাপত্তা আমাদের কাছে সর্বোচ্চ প্রাধান্য পাবে। আমরা স্থানীয়ভাবে স্বাস্থ্য সংস্থার মাধ্যমে করোনাভাইরাস পরিস্থিতি খুব নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি। একইসাথে এটিপি ও ডব্লিউটিএ কর্তৃক সুপারিশকৃত গাইডলাইনও আমরা সকলের জন্য নিশ্চিতের ব্যবস্থা করেছি। এখানে শুধুমাত্র খেলোয়াড়রাই নয়, সমর্থক-স্টাফ-অফিসিয়ালরাও জড়িত।’

এই বিবৃতি দেবার কিছুক্ষণ আগেই ক্যালিফোর্নিয়া অনুষ্ঠিতব্য এ বছরের ইন্ডিয়ান ওয়েলস টুর্নামেন্টটি বাতিল ঘোষনা করা হয়। টুর্নামেন্ট শুরুর একদিন আগে বাতিলের এই ঘোষনা আসে। করোনাভাইরাসের কারনে উত্তর আমেরিকায় বাতিল হওয়া ক্রীড়া আসরগুলোর মধ্যে ইন্ডিয়ার ওয়েলস অন্যতম হাই-প্রোফাইল একটি টুর্নামেন্ট। বিশ্ব টেনিস অঙ্গনে বছরের চারটি গ্র্যান্ড স্ল্যামের বাইরে ইন্ডিয়ান ওয়েলসকে অন্যতম গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট হিসেবে বিবেচনা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন