ঢাকা শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৩ আশ্বিন ১৪২৭, ২৯ মুহাররম ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

আগে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন তারা গরীবের টাকা আত্মসাৎ করেছেন- সাতক্ষীরায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

সাতক্ষীরা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ২:০১ পিএম

সাতক্ষীরায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক বলেছেন, বঙ্গবন্ধুর আবির্ভাব না হলে এ দেশ হতো না। তিনি ছিলেন সর্বকালের সেরা মানব। মহৎ ব্যক্তিত্বের অধিকারী এই মহা মানবের আদর্শকে ধারণ করে আমাদের কাজ করতে হবে। তিনি যেমন দেশ প্রেমিক ছিলেন তেমনি তারই কন্যা শেখ হাসিনাও একজন খাটি দেশ প্রেমিক। এ দেশের প্রতি প্রধানমন্ত্রীর রয়েছে মমত্ববোধ। যা আগের কোনো সরকারের মধ্যে দেখা যায় নি। আগে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন তারা গরীব টাকা আত্মসাৎ করেছেন। লুঠপাট করেছে দেশের অর্থ সম্পদ। এতিমের টাকা মেরে খেয়ে এখন জেলে আছেন বেগম খালেদা জিয়া।

সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে বুধবার (১১ মার্চ) দুপুরে ১৩ তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন, সাতক্ষীরার অনেক ক্রিকেটার এখন দেশের সম্মান তুলে ধরছে বিশ্বের কাছে। আগামীতেও খেলাধুলায় সাতক্ষীরার সন্তানেরা অনেক গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করে দেশের সুনাম বৃদ্ধিতে অংশীদার হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার প্রতি আন্তরিক। তিনি ক্রীড়াঙ্গনকে আরো শক্তিশালী ও উন্নত করার জন্য তাঁর চেষ্টা অব্যাহত রেখেছেন। ইতোমধ্যে অনেক গুরুত্বপূর্ণ ভ’মিকাও প্রধানমন্ত্রী নিয়েছেন যা ইতোপূর্বে কোনো সরকার খেলাধুলার প্রতি এমন মনোযোগ দেয় নি।

বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকি উপলক্ষ্যে জেলা আওয়ামীলীগের আয়োজনে আটদলীয় ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে বিশেষ অতিথি হিসিবে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী স,ম রেজাউল করিম, তালা কলারোয়ার এমপি এডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ, টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ভোরের পাতার সম্পাদক ড.কাজী এরতেজা হাসান জজ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস,এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জাতীয় ক্রিকেটার রুবেল হাসান প্রমূখ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ। উদ্বোধনী ম্যাচে টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় সাতক্ষীরা শেখ রাসেল ক্রীড়া চক্র। ব্যাটিং-এ সাতক্ষীরা একাদশ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত, পতাকা উত্তোলন করা হয়। এরপর সরকারি কলেজের বিএনসিসি’র সদস্যরা অতিথিদের গার্ড অব অনার প্রদান করেন। পরে কবুতর ও বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন