বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রোনালদিনহোর জামিন আবেদন বাতিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৫:২৩ পিএম

ভুয়া পাসপোর্ট এবং কাগজপত্র নিয়ে প্যারাগুয়েতে গিয়ে আটক হয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনালদিনহো। ভাই রবার্তো অ্যাসিসকে সঙ্গে নিয়ে প্যারাগুয়েতে প্রবেশ করে এখন অবস্থান জেলে। তাদের জন্য জামিনের আবেদন করেছিলেন তাদের আইনজীবী তবে সেই আবেদন আমলে নেননি প্যারাগুয়ের আদালত।

গেল শুক্রবার (৬ মার্চ) ভুয়া পাসপোর্ট এবং জাল কাগজপত্র নিয়ে প্যারাগুয়েতে প্রবেশ করায় আটক হন রোনালদিনহো এবং তার ভাই। এরই মধ্যে আসুনসিওনের কারাগারে পাঁচদিন অতিবাহিত করেছেন তারা দু'জন।

প্যারাগুয়েতে রোনালদিনহোর অপরাধ বিচারের দায়িত্বে থাকা বিচারক গুস্তাভো আমারিল্লা বলেছেন, 'ভুয়া কাগজপত্র এবং আরো কিছু ঘটনার অপরাধে আটক হওয়া রোনালদিনহোর এই ঘটনায় নতুন প্রমাণ মিলেছে তাদের বিরুদ্ধে। অভিযোগের গুরুত্ব বিবেচনায় তদন্তে যেন কোনো বাধা সৃষ্টি না হয়, তাই সাবেক ফুটবলারকে জেলে রাখাকেই সঠিক সিদ্ধান্ত বলে মনে করছেন এই বিচারক।'

যদিও বিচারভার পাওয়া বিচারক মনে করছেন তাদের অপরাধের থেকে শাস্তির মাত্রাটা একটু বেশিই হয়ে যাচ্ছে। তবে তদন্ত করতে যেন কোনো প্রকার বাধার মুখে পড়তে না হয় সেই ব্যবস্থাটিও নিতে হচ্ছে তাকেই। আর তাই তো এখন জেলেই অবস্থান করতে হচ্ছে দুইবারের বিশ্বসেরা ফুটবলার এবং বার্সেলোনার সাবেক এই ফুটবল তারকাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন