বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

 জাকজমকপূর্ণ আয়োজনে মাঠে গড়ালো ১৩তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০। গতকাল বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। উদ্বোধনী দিনে প্রীতি ম্যাচে শেখ রাসেল ক্লাব ও সাতক্ষীরা একাদশ পরস্পরের মুখোমুখি হয়। উদ্বোধনী দিয়ে উপস্থিত ছিলেন সম্প্রতি জাতীয় দলের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া পেসার রুবেল হোসেন।
টুর্নামেন্টের মূল প্রতিদ্ব›িদ্বতা শুরু হবে ১৩ মার্চ। ওইদিন সকাল ৯টায় শেখ রাসেল ক্রীড়া চক্র ও গণমুখী সংঘ, ১৪ মার্চ ইউনুস আলী স্মৃতি সংসদ ও যশোরের ম্যাগপাই ক্লাব, ১৫ মার্চ ইউনাইটেড ক্রিকেট ক্লাব ও খুলনার বয়রার তরুণ সংঘ এবং ১৬ মার্চ ইয়াং বলাকা ক্রীড়া চক্র ও টাউন স্পোর্টিং ক্লাব পরস্পরের মুখোমুখি হবে।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মুনসুর আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী স ম রেজাউল করিম, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জাতীয় দলের ক্রিকেটার মো. রুবেল হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আসাদুজ্জামান বাবু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন