ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

স্বাস্থ্য

আপনার প্রশ্ন

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০৩ এএম


প্রশ্ন : আমি অবিবাহিতা। বয়স ১৯। আমার মুখে, বুকে, পিঠে অনেক ব্রণ হয়েছে। প্রায় ১ বছর ধরে চিকিৎসা নিচ্ছি। ব্রণ ভালো হচ্ছে না। এর কোন ভাল চিকিৎসা আছে কি?
-নায়মা। বারিধারা। ঢাকা।
উত্তর : অবশ্যই আধুনিক রেডিও সার্জারী মাত্র ১ সেশন চিকিৎসায় কোন পার্শ্বক্রিয়া ছাড়াই আপনার ব্রণগুলো নির্মূল করতে সক্ষম।
প্রশ্ন : আমি বিবাহিত। বয়স ৩৬। বর্তমানে আমার সহবাসে দ্রুত বীর্য স্খলন হয়ে যায়। তা ছাড়া বিবাহের ৬ বছরেও কোন সন্তান হচ্ছে না। দু’টি সমস্যার একই সাথে সমাধান সম্ভব কি?
-অনীক। লক্ষ্মীবাজার। ঢাকা।
উত্তর : সমস্যাটির সমাধান সম্ভব। সেক্স-হরমোন এবং বীর্য এনালাইসিস করে একই সাথে আপনার সমস্যাগুলোর সঠিক সমাধান দেয়া সম্ভব।
প্রশ্ন : আমি বিবাহিতা। বয়স ৩৪। ১ সন্তানের মা। ইতোমধ্যে আমার স্তনদ্বয় নরম হয়ে ঝুলে গেছে। এটি আমার জন্য বিড়ম্বনা। আমার স্তনদ্বয়ের এ অবস্থার পরিবর্তন কি সম্ভব?
-ফারহানা। উত্তরা। ঢাকা।
উ : নিশ্চয়ই। আপনি ধৈর্য ধরে চিকিৎসা নিলে রেডিও ফ্রিকোয়েন্সী ওয়েবস প্রয়োগ করে কোন পার্শ্বক্রিয়া ছাড়াই আপনার স্তনদ্বয় টান টান করে নিতে পারেন।
প্রশ্ন : আমি বিবাহিত। বয়স ৫৮। আমার দুই হাঁটুতে একজিমা। অনেক চিকিৎসা নিয়েছি। একটু কমে আবার পূর্বাবস্থায় চলে আসে। আমি এ অবস্থা থেকে স্থায়ীভাবে মুক্তি চাই।
-আসগর আলী। পান্থপথ। ঢাকা।
উত্তর : বর্তমানে বৈজ্ঞানিক চিকিৎসায় মাত্র ১ সেশন চিকিৎসায় আপনার একজিমা নির্মূল করা সম্ভব। এতে কোন পার্শ্বক্রিয়া নেই বললেই চলে।

ডা. একেএম মাহমুদুল হক খায়ের
ত্বক, যৌন, সেক্স ও এলার্জী বিশেষজ্ঞ এবং
কসমেটিক সার্জন।
সিনিয়র কনসালটেন্ট (এক্স)।
বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, ঢাকা।
ফোন : ০১৬৮৮৮৪৯৪৬০।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন