শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বড় জয়ে দ্বিতীয়স্থানে করাচি

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:৪১ এএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল)’র ২৬তম ম্যাচে লাহোর কালান্দ্রার্সকে বড় ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে উঠল করাচি কিংস। বৃহস্পতিবার রাতে করাচি জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে করাচি কিংস শারজিল খান ও বাবার আজমের অপরাজিত হাফসেঞ্চুরিতে ১৭ বল হাতে রেখে ১০ উইকেটে হারায় লাহোরকে।

টসে জিতে কারাচি প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় লাহোর কালান্দ্রার্সকে। ব্যাট করতে নেমে লাহোর ওপেনার সোহেল আকতার দুর্দান্ত ব্যাটিংয়ের পরও নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫০ এর বেশি রান তুলতে পারেনি। সোহেল ৪৯ বলে ৬৮, মোহাম্মদ হাফিজ ২২ বলে অপরাজিত ৩৫ ও ফকর জামান ১৩ বলে ১৭ রান করলেও বাকিরা ছিলেন অনুজ্জ্বল। করাচির আরশাদ ইকবাল ও উমাইদ আসিফ যথাক্রমে ১৫ ও ৩৪ রানে পান ২টি করে উইকেট।

জবাবে জয়ের জন্য সহজ লক্ষ্য তাড়া করতে নেমে করাচি কিংস দুই ওপেনার শারজিল খান ও বাবার আজমের হার না মানা হাফসেঞ্চুরিতে ১৭.১ ওভারে বিনা উইকেটে ১৫১ রান করে বড় জয় তুলে নেয়। শারজিল ৫৯ বলে ৭৪ ও বাবর ৪৬ বলে ৬৯ রানে অপরাজিত থাকেন। বিজয়ী দলের শারজিল খান ম্যাচ সেরার পুরস্কার পান।

এই জয়ে আট ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানে উঠে এলো করাচি কিংস। নয় ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে নেমে গেল লাহোর কালান্দ্রার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন