সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লাস্ককে উড়িয়ে শেষ আটের পথে ম্যানইউ

ইউরোপা লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ২:০৬ এএম

প্রথমার্ধে এগিয়ে ছিল ওডিয়ন এগহালোর গোলে। দ্বিতীয়ার্ধে আন্দ্রেস পেরেইরা, জুয়ান মাতা ছাড়াও একবার করে জালের দেখা পেলেন ড্যানিয়াল জেমস ও ম্যাসন গ্রিনউড। তাতে লাস্কের মাঠে ইউরোপা লিগের শেষ ষোলর প্রথম লেগে বড় ব্যবধানে জয় নিয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।

বৃহস্পতিবার রাতে লাস্কের মাঠ লিনজার স্টেডিয়ামে স্বাগতিক দলকে ৫-০ ব্রবধানে উড়িয়ে দিয়েছে ওলে গুনার সুলশারের দল। এই আসরের দ্বিতীয় লেগে বড় কোন অঘটন না ঘটলে নিশ্চিতভাবেই বলা যায়, শেষ আটে পা দিয়ে রেখেছে সফরকারিরা।

ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিল ইউনাইটেড। ম্যাচের ২৮ মিনিটের মাথায় এগহালোর গোলে ১-০তে এগিয়ে যায় তারা। পরের আরও কিছু আক্রমন করলেও সফলতার মুখ দেখেনি সুলশারের শীর্ষ্যরা।

দ্বিতীয়ার্ধে প্রথম জালের দেখা পেতে সফরকারিরা সময় নেয় ১৩ মিনিট। ম্যাচের ৫৮তিম মিনিটে ড্যানিয়াল জেমসের গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা। ফ্রেডের অ্যাসিস্টে ম্যাচের ৮২তম মিনিটে লিড বাড়ান জুয়ান মাতা।

যোগ করা সময়ে আবারও গর্জে ওঠে ইউনাইটেড শিবির। যোগ করা সময়ের প্রথম মিনিটে গ্রিনিউডের পর তৃতীয় মিনিটে পেরেইরা গোল করলে বড় ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে ইংলিশ প্রিমিয়াল লিগের দলটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন