রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ধারাভাষ্যকারদের প্যানেল থেকে বাদ মাঞ্জরেকর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৪:৫৫ পিএম

ধারাভাষ্যকারদের দল থেকে সঞ্জয় মাঞ্জরেকরকে বাদ দিয়ে দিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বোর্ডের ধারাভাষ্যকারদের প্যানেল থেকে কেন সরানো হল দেশের সাবেক এই ক্রিকেটারকে, তার কারণ অবশ্য স্পষ্ট নয়। তবে বোর্ডের এক কর্তা জানিয়েছেন, তার পারফরম্যান্সে সন্তুষ্ট নয় বোর্ড। আইপিএল-এও ধারাভাষ্যকার হিসেবে মাঞ্জরেকরের না থাকার সম্ভাবনাই প্রবল।

সাম্প্রতিক অতীতে ধারাভাষ্য দিতে বসে মাঞ্জরেকর যতটা না ক্রিকেট বিশ্লেষণ করেছেন, তার থেকে বেশি বিতর্কে জড়িয়েছেন। বিশ্বকাপ ক্রিকেটে ভারতের গুরুত্বপূর্ণ সেমিফাইনালের আগে রবীন্দ্র জাদেজা সম্পর্কে মন্তব্য করে বিতর্কের জন্ম দিয়েছিলেন।

বিশ্বকাপের শেষ চারের লড়াইয়ে জাদেজা দারুণ পারফর্ম করে মাঞ্জরেকরকে জবাব দিয়েছিলেন। পরে শোনা গিয়েছিল, জাদেজা নাকি পারফর্ম করে মাঞ্জরেকরকে খুঁজেছিলেন। দেশের সাবেক ক্রিকেটার পরে অবশ্য ক্ষমাও চেয়ে নেন জাদেজার কাছে।

হার্ষা ভোগলের বিরুদ্ধে উল্টাপাল্টা মন্তব্য করেও বিতর্কে জড়ান মঞ্জরেকর। ভোগলের উদ্দেশে মাঞ্জরেকর বলেছিলেন, পেশাদার ক্রিকেট খেলেননি হার্ষা। তাই ক্রিকেট সম্পর্কে তার ধারণা পরিষ্কার নয়।

ধর্মশালার ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম ওয়ানডে ম্যাচ বৃষ্টির জন্য ধুয়ে য়ায়। ধর্মশালার ম্যাচে সুনীল গাভাস্কার, লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ ও মুরলী কার্তিক ধারাভাষ্য প্যানেলে উপস্থিত থাকলেও ছিলেন না মাঞ্জরেকর। আইপিএল-এও দেখা যাবে না তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন