রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইউরো পেছাতে উয়েফাকে অনুরোধ ইতালিয়ান ফুটবল ফেডারেশনের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ৩:২৫ পিএম

ইউরো পিছিয়ে দিতে উয়েফার কাছে অনুরোধ করবে ইতালিয়ান ফুটবল ফেডারেশন। করোনাভাইরাসের প্রভাবে সিরি আ স্থগিত করা হয়েছে। ইতালিয়ান লিগ শেষ করা পর্যন্ত সময় চান বলে জানিয়েছেন সংস্থাটির সভাপতি গ্যাব্রিয়েলে গ্রাভিনা।

ইউরোপের দেশগুলো মধ্যে করোনার কবলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত ইতালি। ঠিক কবে সিরি আ ফের শুরু করতে পারবে ইতালিয়ান ফুটবল ফেডারেশন তা নিশ্চিত করে বলার উপায় নেই। হুমকীতে ১২ জুন থেকে শুরু হতে চলা ইউরোর মূল পর্বের লড়াই। ইউরোপের ফুটবলের মর্যাদার এই আসর পিছিয়ে দেয়ার পক্ষে ইতালি।

ইতালিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি, গ্যাব্রিয়েলে গ্রাভিনা বলেন, আমি বিশ্বাস করি দেশের এমন সংকটের সময়ে উয়েফা আমাদের অনুরোধ রাখবে। আশা করছি ৩ এপ্রিলে পর থেকে আমরা লিগ শুরু করতে পারবো। যা পূর্নাঙ্গ ভাবে শেষ করতে না পারলে আমাদের ক্লাব গুলো বড় রকমের ক্ষতির মুখে পড়বে।

যদিও গ্রাভিনার সাথে একমত হতে পারছেননা গ্রেগ ক্লার্ক। সিদ্ধান্ত সময়ের হাতে ছেড়ে দিতে চান ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন চেয়ারম্যান। ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান গ্রেগ ক্লার্ক বলেন, ভবিষ্যৎ কি হতে যাচ্ছে আমরা জানিনা। তবে এইটুকু বলতে পারি ইউরো যথা সময়ে চালিয়ে যেতে সর্বাত্মক চেষ্টা করতে চাই। শেষ পর্যন্ত পরিস্থিতি পাল্টে গেলে ভিন্ন কথা।

উল্লেখ্য, আগামীকাল (মঙ্গলবার) ইউরোপের ৫৫ দেশের প্রতিনিধিদের নিয়ে ফিডিও কনফারেন্সের মাধ্যমে জরুরি সভায় বসবে উইরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা উয়েফা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন