ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মামলায় মূলহোতা গ্রেফতার মদ খেয়ে নাচানাচি, বিল নিয়ে মারামারিতে খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর বনানী হোটেল সুইট ড্রিমের সামনে ব্যবসায়ী শেহজাদ খান খুনের ঘটনায় মো. বাবু হাওলাদার (৩৭) নামের এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বাবু হাওলাদার ও শেহজাদ খান মদ খেয়ে নৃত্য দেখেন এবং নাচানাচি করেন। পরে মদের বিল দেয়াকে কেন্দ্র করে দু’জন মারামারি করেন। এ সময় শেহজাদ খান মারা যান। গতকাল ডিএমপির গোয়েন্দা উত্তর বিভাগের গুলশান জোনাল টিমের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো. গোলাম সাকলায়েন এসব তথ্য জানান।
তিনি জানান, গত বুধবার রাতে হোটেল সুইট ড্রিমের বারে যান শেহজাদ খান ও বাবু হাওলাদার। পরে রাত দুইটার দিকে হোটেল সুইট ড্রিমের বার থেকে বের হয়ে তারা ওই হোটেলের ৬ষ্ঠ তলায় মদ পান করেন ও নৃত্য দেখেন। এতে প্রায় ৮ হাজার টাকা বিল আসে। বিল পরিশোধের সময় বাবু হাওলাদার বিলের টাকা শেয়ারের জন্য শেহজাদ খানকে বলেন। বিলের টাকা পরিশোধকে কেন্দ্র করে তাদের মধ্যে তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে তারা উভয়ে পৃথকভাবে হোটেলের নিচে নেমে পুনরায় হাতাহাতিসহ কিল-ঘুষিতে লিপ্ত হন। এ সময় হোটেলে অন্যান্যরা তাদের মারামারি থামিয়ে দিলে তারা হোটেল থেকে বের হন। পরে রাস্তায় এসে আবারও মারামারি করেন। এসময় শেহজাদ খান রাস্তায় পড়ে যান এবং তাকে রেখেই বাবু হাওলাদার ঐখান থেকে পালিয়ে যান।
তিনি আরো জানান, পরবর্তী সময়ে পথচারীরা শেহজাদ খানকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় হত্যায় নিহতের বড় ভাই কামাল হোসেন বনানী থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে তদন্তে নামে পুলিশ। পরে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ ও পুলিশ কন্ট্রোল রুমের ভিডিও ফুটেজ সংগ্রহ করে আসামি সনাক্ত করে বাবু হাওলাদারকে গ্রেফতার করা হয়। পরে এ ঘটনার স্বীকারোক্তিও দিয়েছেন বাবু হাওলাদার। গ্রেফতার বাবু হাওলাদার পেশায় সাব রেজিস্ট্রার অফিসের মাস্টাররোলের উমেদার। আর খুন হওয়া শেহজাদ খান এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসায়ী বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন