শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হজক্যাম্প থেকে পালানো ইতালিফেরত যুবক পরিবারসহ অবরুদ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ৭:১৭ পিএম | আপডেট : ৭:৫২ পিএম, ১৭ মার্চ, ২০২০

বগুড়া শহরের উত্তর চেলোপাড়ায় করোনাভাইরাস সন্দেহে ইতালিফেরত সেই যুবকসহ পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে এলাকাবাসী। ইতালিফেরত মাসুদ (৩০) ওই এলাকার হাসেম উদ্দিনের ছেলে।
ওই এলাকার কাউন্সিলর পরিমল কুমার জানান, ইতালি থেকে মাসুদ দেশে ফেরার পর তাকে রাজধানীর আশকোনার হজক্যাম্পে কোয়ারেন্টাইনে রাখা হয়। পরে সেখান থেকে তিনি পালিয়ে আসেন। খবরটি পেয়ে মঙ্গলবার (১৭ মার্চ) এলাকার লোকজন সকালে তার বাড়ির সামনে ভিড় জমায় এবং এলাকা ছাড়তে বলে।
তিনি বলেন, বাইরে থেকে মাসুদ ও তার পরিবারের সাথে কথা বলেছি। তাদেরকে জানিয়েছি আপনারা কেউ ১৪ দিন ঘর থেকে বের হবেন না এবং এলাকাবাসীকে এ বিষয়ে নীরব থাকতে বলেছি। ওই পরিবারের কিছু প্রয়োজন হলে ফোনে যোগাযোগ করতে বলা হয়েছে।
মাসুদের বাবা হাসেম আলী বলেন, আমার ছেলে করোনাভাইরাসে আক্রান্ত হয়নি। আমাদের অবরুদ্ধ করে নির্যাতন করা হচ্ছে। বিষয়টি সিভিল সার্জন অফিসে জানিয়েছি।
বগুড়ার সিভিল সার্জন ডা. গউসুল আযম বলেন, উত্তর চেলোপাড়ায় আমাদের মেডিকেল টিম পাঠানো হয়েছে। পরবর্তীতে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Ifran ১৭ মার্চ, ২০২০, ৯:৩৬ পিএম says : 0
এগুলোর প্রবলেম কী। বিদেশে সব নিয়ম কানুন সঠিকভাবে করতে পারে কিন্তুবাংলাদেশে এদের কী ব্যারাম হয়? কোন নিয়ম মানতে চায় না..!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন