রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘দলে ঠিক কোন জায়গায় খেলবেন ধোনি?’ প্রশ্ন শেবাগের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৩:৩২ পিএম

মহেন্দ্র সিং ধোনিকে কি আন্তর্জাতিক ক্রিকেটে আর কখনও দেখা যাবে? দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে ক্রিকেটমহলে। দেশটির সাবেক ওপেনার বীরেন্দর শেবাগের মনে অবশ্য কোনও সংশয় নেই এ ব্যাপারে। তার মতে, আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা বেশ কঠিন ধোনির।

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে লোকেশ রাহুল যে ভাবে উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে সফল হয়েছেন, তাতে ধোনির রাস্তা বন্ধ বলেই মনে করছেন শেবাগ। তা ছাড়া সীমিত ওভারের ক্রিকেটের জন্য ঋষভ পন্থও আছেন। শেবাগের মতে, এই দুই উইকেটকিপারের উপর ভরসা হারানোর কোনও কারণ তিনি অন্তত দেখছেন না।

২০১৯ সালের জুলাইয়ে ইংল্যান্ডে একদিনের বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের পরাজয়ের পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন ধোনি। এই অবস্থায় আইপিএলে ধোনির পারফরম্যান্সের দিকে তাকিয়ে আছে ক্রিকেটমহল। কিন্তু, করোনাভাইরাসের জেরে আইপিএল হওয়া নিয়ে রয়েছে প্রশ্নচিহ্ন। চেন্নাই সুপার কিংসের প্রশিক্ষণ শিবির থেকে ফিরে আসতে বাধ্য হয়েছেন এমএসডি।

সাবেক এই ওপেনার প্রশ্ন করেছেন, ‘দলে ঠিক কোন জায়গায় খেলবে ধোনি? ঋষভ পন্থ ও লোকেশ রাহুল এখন যে ফর্মে আছে, বিশেষ করে রাহুল যে ভাবে পারফর্ম করে চলেছে, তাতে ওর উপর নির্ভর না করার কারণ নেই।’

এটা ঘটনা যে, উইকেটকিপার হিসেবেও রাহুল ভরসা দিয়েছেন দলকে। ব্যাট হাতেও রয়েছেন বিধ্বংসী মেজাজে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন