বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে কোয়ারেন্টাইন না মানায় বিদেশ প্রত্যাগত ৩ জনকে অর্থদণ্ড

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৩:৪৮ পিএম

করোনা ভাইরাস সংক্রান্ত সরকারি বিধিনিষেধ অমান্য করায় ঝালকাঠির রাজাপুরে বিদেশ প্রত্যাগত ৩ জনকে অর্থদন্ড প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার ।১৯ মার্চ বৃহস্পতিবার দুপুরে হোম কোয়ারেন্টাইনের তালিকায় থাকা রাজাপুর উপজেলা গালুযা ইউনিয়নের সৌদি প্রবাসী ২ জন,অন্য জন হল্যান্ড এর। প্রত্যাগত তিন জনকে কোয়ারেন্টাইল ভঙ্গের অভিযোগে ৩ জনকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে প্রশাসন। ভ্রাম্যমান আদালত বসিয়ে সেখানে ২৫ হাজার টাকা জরিমানাসহ ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠান হয় তাদের।

এর আগে ৪ মার্চ বুধবার রাতে বিভিন্ন দেশ থেকে আগত ১২ জনের নামের তালিকা প্রকাশ করে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার । পরে উপজেলা নির্বাহী অফিসারের নিজস্ব ফেসবুকে একটি সতর্ক বার্তা পোস্ট করেন তিনি। তবে তারা এখনো এই ভাইরাসে আক্রান্ত না হলেও নিরাপত্তার স্বার্থে যারা গত এক সপ্তাহের ভিতরে জেলায় আগমন করেছে তাদেরকে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার জানান,জরিমানাসহ হোম কোয়ারেন্টাইনের তালিকায় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান হাতে তুলে দেয়া হয়েছে। তালিকায় থাকা প্রবাসীদের উপজেলা প্রশাসনের মাধ্যমে নজরদারিতে রাখা হয়েছে বলেও জানান তিনি।
এদিকে স্বাস্থ্য বিভাগের নির্দেশে ঝালকাঠি জেলা সিভিল সার্জনের নির্দশে হাসপাতালে ৬ শয্যার একটি ওয়ার্ড প্রস্তুত রাখা হয়েছে। জানা গেছে - তারা সুস্হ্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন