ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

জনশূণ্য নয়, ফলপ্রসু নির্বাচন চাই -ডা. শাহাদাত হোসেন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৩:৫৬ পিএম

চট্টগ্রাম প্রেস ক্লাব এলাকায় ডক্টর’স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) কতৃক আয়োজিত মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কালে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, বিএনপি জনগণের দল। দেশের জনসাধারণকে নিয়ে বিএনপির রাজনীতি। জনগণের স্বার্থ আমাদের কাছে মূখ্য। বর্তমানে করোনাভাইরাসের প্রভাবে দেশের জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এরুপ পরিস্থিতিতে যদি ভোট হয়, মানুষ ভোটকেন্দ্রে যেতে শঙ্কা বোধ করবে। একজন ডাক্তার হিসেবে প্রথমে চাইবো মানুষের নিরাপত্তা। মানুষকে নিরাপত্তাহীনতায় রেখে যদি ভোট হয় এবং এর ফলে যদি অনাকাঙ্খিত ঘটনা ঘটে এর সর্ম্পূণ দায়ভার সিইসিকে নিতে হবে। এর আগে টানা বন্ধের পর নির্বাচনের তারিখ পেছানোর দাবি করেছিলাম। বর্তমানে মানুষের মাঝে যে ভীতি কাজ করছে, এ অবস্থায় মানুষের নিরাপত্তার স্বার্থে নির্বাচনের তারিখ পরিবর্তন করা হউক। আমি ২০% লোকের নগর সেবক হতে চাই না। আমি চাই সবাই তাদের গণতান্ত্রিক ভোটের অধিকার বাস্তবায়ন করবেন।
এসময় তিনি সকলকে করোনাভাইরাসে আতঙ্কিত না হয়ে সঠিক নিয়ম ও প্রতিরোধের উপর গুরুত¦ারোপ করেন। ঘনঘন হাত ধোয়া, মাস্ক ব্যবহার ও ফ্লু প্রতিরোধের সাধারন নিয়মাবলী অনুসরণ করতে সবাইকে আহবান জানান।
মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, চাকসু ভিপি নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট মফিজুল হক ভুইয়া, উপদেষ্টা জাহিদুল করিম কচি, উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ড্যাব মেডিকেল শাখার সভাপতি ডা. মোহাম্মদ জসিম উদ্দিন, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, নগর বিএনপির সহ-মহিলা বিষয়ক সম্পাদক ডা. লুসি খান, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শাকির উর রশিদ, ডা. হাসানুল বান্না, ডা. ফাহাদ, ডা. ফয়সাল, জামালখান ওর্য়াড কাউন্সিলর প্রার্থী আবু মহসিন চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন