রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৮:০২ পিএম

সারা বিশ্বের মত বাংলাদেশেও করোনার প্রভাব বেড়েই চলেছে। ইতোমধ্যে করোনা সচেতনতায় দেশের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। বন্ধ করা হয়েছে সিনেমা হল। বন্ধ হয়েছে সব ধরনের শুটিংও। ১৮ মার্চ থেকে দেশের প্রেক্ষাগৃহ বন্ধ ঘোষণা হলেও সেই ঘোষণার আওতায় ছিলো না মাল্টিপ্লেক্সগুলো।

এবার একই সিদ্ধান্ত নিলো দেশের সবচেয়ে জনপ্রিয় ও বড় মাল্টিপ্লেক্স স্টার সিনেপ্লেক্স। ২০ মার্চ থেকে প্রতিষ্ঠানটির সকল কার্যক্রম তথা সিনেমা প্রদর্শন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানান, দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে ২০ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত তাদের তিনটি মাল্টিপ্লেক্সই বন্ধ থাকবে।

করোনা ভাইরাসের কারণে চীনে ১ হাজার হল বন্ধ করা হয়েছিল। ফ্রান্স মার্চের প্রথম সপ্তাহে ৩৮টি হলের প্রদর্শনী বাতিল করে। সেই সময়ে ইতালি তাদের অর্ধেক প্রেক্ষাগৃহ বন্ধ করে দেয়। পরবর্তী সময়ে দেশটিতে কার্যত সব হল বন্ধ হয়ে যায়।

এখন পর্যন্ত বাংলাদেশে মোট ১৮ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যুও হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন