শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্ট্যান্ডার্ড ব্যাংকের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে শোভাযাত্রা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ১০:৪১ পিএম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা করেছে। গত বুধবার রাজধানীতে ব্যাংকটির গুলশান শাখার সামনে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শোভাযাত্রা শেষে ব্যাংকের বোর্ড রুমে এবং সকল শাখায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। 

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ প্রধান অতিথি হিসেবে শোভাযাত্রায় উপস্থিত ছিলেন। ব্যাংকের পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, এস এ এম হোসাইন, মোহাম্মদ শামসুল আলম, মোহাম্মদ আবদুল আজিজ, কাজী খুররম আহমেদ, মো. নাজমুস সালেহীন এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খন্দকার রাশেদ মাকসুদ শোভাযাত্রায় অংশ নেন।
এ ছাড়া ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীরা শোভাযাত্রায় অংশ নেন। একইভাবে স্ট্যান্ডার্ড ব্যাংকের সারা দেশের সকল শাখা এবং প্রধান কার্যালয়ের সামনে ব্যাংকের সকল কর্মকর্তা কর্মচারীদের অংশগ্রহণে একযোগে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রা শেষে ব্যাংকের বোর্ডরুমে এবং সকল শাখায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন