বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা নিয়ে গুজব ছড়ালেই কঠোর ব্যবস্থা: সিএমপি কমিশনার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৩:১৪ পিএম

করোনাভাইরাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ যেকোন উপায়ে গুজব ছড়ালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। তিনি বলেন, পুলিশের একটি টিম গুজব প্রচারকারীদের আইডিগুলো নজরদারি করছে। তাদের অবস্থান শনাক্তের কাজ করছে। তাদের সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি। নগরীর বিভিন্ন থানায় এ নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত ২১ মার্চ করোনা ভাইরাস নিয়ে ফেসবুক মেসেঞ্জারে গুজব ছড়ানোর অভিযোগে ডা. ইফতেখার আদনানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়। তার আগে ১৭ মার্চ ফেসবুকে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানোয় কামরুল হাসান রুমি নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ২৭ মার্চ, ২০২০, ৭:৪০ পিএম says : 0
সম্মানিত কমিশনার মহোদয় রাষ্ট্রের গুরুত্বপূর্ণ কঠিন সময়ে চট্টগ্রামের কোটি মানুষের জীবনের নিরাপত্তা ব্যবস্থায় আইন শৃংখলায় নিয়োজিত হাজার হাজার পুলিশ রাতদিন কঠোর পরিশ্রমী ভাই বন্ধুরা আপনাদের শত সহস্র হাজার সালাম অজস্র দোয়া আর দোয়া **। আমাদের জীবন জান মালের নিরাপত্তা জন‍্যে। অদৃশ্য অজ্ঞাত করোনা ভাইরাসের কবল থেকে নিরাপদ রাখতে আপনাদের দায়িত্ব ত‍্যাগ জন্যে মহান আল্লাহ্ রাহমানের রাহিমের পবিত্র দরবারে লাখ লাখো মানুষের অকৃত্রিম দোয়াই আল্লাহ্ আপনাদের হেফাজত করুক। হেফাজত করুক রাহমানির রাহিম আপনাদের পরিবারের সবাই কে। মহান আল্লাহ্ দরবারে আপনাদের আমানত। আমিন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন