শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনাভাইরাসকে পুঁজি করে চাঁদাবাজি

পুলিশের পোশাকসহ গ্রেফতার ৩

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাস নিয়ে শুধু আমাদের দেশে নয়, সারা পৃথিবীর মানুষ আতঙ্কিত ও সচেতনতার বিষয়ে প্রচার করে যাচ্ছে। কিন্তু একে পুঁজি করে এ সময়ে কিছু প্রতারক চাঁদাবাজিতে নেমেছে। পুলিশ ও সাংবাদিক পরিচয়ে বিভিন্ন জায়গায় চাঁদাবাজিকালে জয়দেবপুর থানা পুলিশ গতকাল দুপুরে ৩ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার বাদেরা গ্রামের আবুল কাশেমের ছেলে কাইয়ুম (৪২), ঢাকার লালবাগ কেল্লার আব্দুর রাজ্জাকের ছেলে মনির (২৭) ও বরিশালের গৌরনদী থানার রাজারহার চাটসি গ্রামের অমল ওরফে লালচাদ বিশ্বাসের ছেলে রবিন বিশ্বাস (৩৫)। রবিন বর্তমানে জয়দেবপুর থানার হোতাপাড়া এলাকার মনিপুরে বসবাস করছে।

জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধ কল্পে ঔষধ, কাঁচাবাজার ও খাদ্যদ্রব্যের দোকান ব্যতীত অন্যান্য দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্তকে পুঁজি করে কতিপয় দুষ্কৃতিকারী নিজেদের পুলিশ ও সাংবাদিক পরিচয় দিয়ে ভয়-ভীতি দেখিয়ে স্থানীয় হাট-বাজারে চাঁদাবাজি করছে এমন সংবাদের প্রেক্ষিতে জয়দেবপুর থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাদের ৩ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২ সেট পুলিশের পোশাক, একটি মোবাইল ফোন এবং চাঁদাবাজির নগদ বিশ টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nuran Noby ২৮ মার্চ, ২০২০, ৯:০৫ এএম says : 0
I Want Good News
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন