শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতন দানের ঘোষনা

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনদের খাদ্য সহায়তা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ৩:০১ পিএম

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র লোকজনদের খাদ্য সহায়তার জন্য টাঙ্গাইলের সরকারি কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে জমা দেয়ার জন্য ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। ইতিমধ্যেই জেলা প্রশাসকসহ কালেক্টরেটের সকল কর্মকর্তা কর্মচারীরা এই তহবিলে অর্থ জমা শুরু করেছেন। জেলার সকল বিভাগ দপ্তর এবং উপজেলার কর্মকর্তা কর্মচারীদের চিঠি দেওয়া হয়েছে একদিনের বেতন তহবিলে জমা দেওয়ার জন্য। সকল কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতন জমা দিলে দুর্যোগকালীন তহবিলে ৬০ লক্ষ টাকার মতো জমা হবে।

রোববার দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে টাঙ্গাইল ক্লাবের পক্ষ থেকে কর্মহীন লোকদের বিতরণের জন্য জেলা প্রশাসকের কাছে একশ প্যাকেট খাদ্য সামগ্রী ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ এর কাছ থেকে গ্রহণকালে জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এ কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মোশারফ হোসেন খান, এনডিসি রোকনুজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।
উল্লেখ্য, টাঙ্গাইল ক্লাবের বিত্তবান সদস্যদের অর্থায়নে প্রায় পাঁচশ প্যাকেট খাদ্য সামগ্রী জেলার কর্মহীন লোকদের মধ্যে বিতরণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন