ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

প্রবাস জীবন

এবার করোনায় মারা গেলেন আমেরিকাপ্রবাসী সাংবাদিক স্বপন হাই

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২০, ১২:৪৯ পিএম

কিডনি ডেমেজ এর ধকল কাটতে না কাটতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দৈনিক মানবজমিনের সিনিয়র ক্যামেরাপারসন আবদুল হাই স্বপন নিউইয়র্কের কুইন্স হসপিটালে সোমবার নিউইয়র্ক সময় দুপুর ১২.৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তার আত্মীয় মিশিগান স্টেটের বাসিন্দা আরিফুর রহমান (অপু) খবরটি নিশ্চিত করেছেন। স্বপনের গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি গ্রামে। তিনি স্বপন হাই হিসেবে পরিচিত ছিলেন।

সাংবাদিক স্বপনের দাফন
সাংবাদিক আবদুল হাই স্বপনের লাশ দাফনের প্রক্রিয়াটি পরিবারের পক্ষ থেকে তদারকি করছেন বাংলাদেশ সোসাইটির সহ-সভাপতি আবদুর রহিম হাওলাদার । আগামী বুধবার সকালে হসপিটাল কর্তৃপক্ষ লাশ পরিবারের কাছে হস্তান্তর করবে। ওই দিন সকালে নিউ জার্সি বাংলাদেশ সোসাইটি কবরস্থানে তাঁকে (ওখানেই জানাজা শেষে) দাফন করা হবে। লাশ দাফনের স্থানটি বাংলাদেশ সোসাইটি বিনামূল্যে প্রদান করেছে বলে জানান আবদুর রহিম হাওলাদার । সাংবাদিক শুভাকাঙ্খীমহলকে তাঁর বাংলাদেশে থাকা পরিবারবর্গের প্রতি খেয়াল রাখবার বিনীত অনুরোধ জানিয়েছেন তাঁর বড় ভাই আবদুল মতিন। তিনি দৈনিক ইনকিলাবে কর্মরত সাংবাদিক ও ঢাকা সাব এডিটরস কাউন্সিলের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আবদুল অদুদের চাচাত বোনের স্বামী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন